ফের বিতর্ক! বিগবস-১৪ তে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য


বিগবস মানেই বিতর্ক। বাড়ির মধ্যে কখনো লেগে আছে ঝগড়া অশান্তি, কখনোবা চলছে চুপিচুপি প্রেম। বিগবসের বাড়ির ভিতরে ঠিক কী চলছে তা জানতে ইতিমধ্যেই রোজ নিয়ম করে টিভির সামনে ভীড় জমাচ্ছে বিগবসের ভক্তরা। যতই সিজন বাড়ুক বিগবস নিয়ে মাতামাতিতে কিন্তু এক বিন্দুও ভাটা পড়েনি। সলমনের সঞ্চালনায় বিগবস ১৪ এক্কেবারে জমে ক্ষীর। শোনা যাচ্ছে, বিগবস-১৪ এর বাড়িতে নাকি আসতে চলেছেন রিয়া চক্রবর্তী। তথ্য প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য নেট পাড়ায়।

সূত্রের খবর, ভাইজানের বিগবস-১৪ এ ওয়ার্ল্ডকার্ড এন্ট্রিতে নাকি পা রাখতে চলেছেন সুশান্ত কান্ডের সবচেয়ে বিতর্কিত নাম রিয়া চক্রবর্তী। শো এর টিআরপি বাড়াতে আর রিয়ার হারানো ইমেজ ফেরাতেই কি এই ফন্দী আঁটছে বিগবসের মাস্টার মাইন্ডরা? প্রসঙ্গত,সুশান্ত মামলায় মাদক যোগের অভিযোগে গত ৯ই সেপ্টেম্বর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেপ্তার করে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। দীর্ঘ জলঘোলা ও টানাপোড়েনের পর অবশেষে গ্রেপ্তারির ২৮ দিন পর বাইকুল্লা জেল থেকে মুক্তি পান রিয়া চক্রবর্তী।

এখনো তার উপর ঝুলছে বোম্বে হাইকোর্টের ৮ শর্তের তালিকা। তারমধ্যেই নাকি বিগবসে আসতে চলেছেন তিনি। বিগবস আর বিতর্ক যেন সমার্থক হয়ে উঠেছে। রিয়া ছাড়া পেলেও এখনো তার ভাই সৌভিক জেলেই রয়েছেন। বলিউডে বিশেষ হিট ছবি দিতে না পারলেও অভিনেত্রী হিসেবেই পরিচিত রিয়া। সুশান্তের মৃত্যুর পর তার উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গেছে। এখনো কোর্টে তাকে নিয়মিত দিতে হয় হাজিরা। তার হাতে টাকা পয়সাও নাকি তলানিতে ঠেকেছে তাইই তাকে বিগবসে আনার কথা ভাবা হচ্ছে বলে খবর।


Like it? Share with your friends!

640
640 points