বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

৬০ বছরে ‘কলকাতা রসগোল্লা’ গানে দুর্দান্ত নাচ, এভারগ্রীন দেবশ্রীর এনার্জিকে কুর্নিশ নেটিজেনদের

বাংলা সিনেমা জগতের অন্যতম এভারগ্রীন অভিনেত্রী হলেন দেবশ্রী রায় (Debashree Roy)। দীর্ঘ ১০ বছর অভিনয় জগত থেকে দূরে থাকার পর ছোট পর্দার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘সর্বজয়া’ (Sarbajaya)-র হাত ধরে দুর্ধর্ষ কামব্যাক করেছেন এই ‘কলকাতা রসগোল্লা’। আবারও লাইট, ক্যামেরা, অ্যকশনের দুনিয়ায় ফিরে এসে তিনি আবারও প্রমাণ করলেন ক্যামেরার সামনে আজও তিনি কতটা সাবলীল। মাঝের এই দশটা বছর যেন কিছুই না অভিনেত্রীর কাছে।

দীর্ঘদিন পর আবার ছোট পর্দায় অভিনেত্রীর প্রত্যাবর্তন ঘিরে তার অনুরাগীদের মধ্যে উচ্ছাস ছিল চোখে পড়ার মতো। কি অভিনয়, কি সংলাপ সবেতেই নিজের দাপট দেখিয়ে ফের একবার দর্শকদের পাওনা কড়ায় গন্ডায় মিটিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর দেবশ্রী মানেই তার সাথে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে রয়েছে নাচ। এই নাচই ছিল অভিনেত্রীর জীবনের প্রথম ভালোবাসা। আর সেই প্রতিভা আজও অভিনেত্রীর মধ্যে সমানভাবে বিরাজমান।

বাংলার সুন্দরী অভিনেত্রী দেবশ্রীর কাছে সত্যিই বয়স একটা সংখ্যা মাত্র। তাই ৬০ বছর বয়সে এসেও তার নাচের ঠুমকা হিলিয়ে রেখে দেয় দর্শকদের। এই বয়সে এসেও অভিনেত্রীর অসাধারণ ডান্স পার্ফরম্যান্স থেকে দুর্ধর্ষ এনার্জি দেখে কুর্নিশ জানাতে এমনিই মন চাইবে যে কারও। এছাড়াও চোখ মুখের অপূর্ব এক্সপ্রেশন তো আছেই।

debasree roy

সম্প্রতি জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়েছে সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২। এই অনুষ্ঠানে জি বাংলার মিঠাই, অপু, যমুনা, উমা, পিলু, সহ একাধিক তারকাদের মতোই অসাধারণ নাচের মাধ্যমে মঞ্চ মাতিয়ে দিয়েছিলেন সর্বজয়া অভিনেত্রী দেবশ্রী রায়। প্রথমে ‘বাজলো যে ঘুঙরু’ গানে গ্র্যান্ড এন্টি নিয়েই সমস্ত লাইমলাইট কেড়ে নেন দেবশ্রী। এরপরই বাজতে শুরু করে তার সেই বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা’।

এই গান বাজতেই দেবশ্রীর সাথে গোটা বাংলা যেন ফিরে পুরনো সেই স্মৃতির স্মরণীতে। এই গানে দেবশ্রী কোমর দোলানো শুরু করতেই তাঁর নাচের সঙ্গে তাল দিতে দেখা যায় দর্শকাসনে বসে থাকা বাংলা রাজনীতির অন্যতম কালারফুল ব্যাক্তিত্ব মদন মিত্রকে (Madan Mitra)। পাশাপাশি বসার আসন ছেড়ে দেবশ্রীর নাচের ছন্দে মেতে উঠতে দেখা যায় জি বাংলা পরিবারের একাধিক সদস্যদের। দেবশ্রী রায়ের এই অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে ঝড়ে গতিতে। প্রশংসা করে নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন “বয়সের ছোঁয়া শরীরের উপর পড়ে শিল্পী এর প্রতিভা এর উপর পড়ে না।”

(ভিডিওটি দেখার জন্য এই লিঙ্কে ক্লিক করুন।)

Related Articles

Back to top button