ছবিবিনোদনভাইরালসিনেমা

‘সেরা রসগোল্লাও আজ বাসি’ সোশ্যাল মিডিয়াতে মিমের শিকার দেবশ্রী

বাংলা সিনেমার অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy) সকলেও কম বেশি চেনেন। একসময় টলিউডের সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। ভালোবাসা ভালোবাসা, দাদার কীর্তি, মেজদিদি, প্রতিকার ইত্যাদির মত একাধিক ছবি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তবে ‘রক্ত লেখা’ ছবির একটি গান এখনো সকলের মনে গেছে আছে। কি সেই গান? সেটি হল ‘আমি কলকাতার রসগোল্লা (Kolkatar Rosogolla)’। এবার এই গানটি নিয়েই সোশ্যাল মিডিয়াতে ট্রলার শিকার হলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং হামেশাই চলছে। আর অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সেলেব্রিটিদের নিয়ে ট্রোলিং নতুন কিছু নয়। কিন্তু সম্প্রতি দেবশ্রী রায় এই ট্রোলিং এর শিকার হয়ে পড়লেন। অভিনেত্রকে নিয়ে একটি মিম তৈরী হয়েছে যেখানে ‘রসগোল্লা’ হিসাবে কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে।

দেবশ্রী রায় Debashree Roy Trolled

ছবিতে দুটি ছবি রয়েছে অভিনেত্রীর ওপরে পুরোনো দিনের বা বলা ভালো অভিনেত্রীর কম বয়সের একটি ছবি রয়েছে। আর নিচে রয়েছে বর্তমানের দেবশ্রী রায়ের একটি ছবি। ছবিতে লেখা রয়েছে, ‘ রূপ নিয়ে অহংকার কোরো না মাসি, ৯০ এর সেরা রসগোল্লাও আজ বাসি’। হটাৎ করেই এই মিমটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

দেবশ্রী রায় Debashree Roy Trolled

যদিও মিমটি ভাইরাল হবার পরে অনেকেই অভিনেত্রীর হয়ে মন্তব্য করেছেন। কারণ সাধারণত কোনো সেলেব্রিটি কোনো কথা বললে সেটাকে নিয়ে শুরু হয় ট্রোলিং। অথচ দেবশ্রী রায় নিজেকে রূপসী বলে কোনো মন্তব্যই করেন নি! তাহলে কেন এই ধরণের ট্রোল? এটা মোটেও উচিত হয়নি।

অনেকেই বলেছেন, ‘দেবশ্রী এখনো সুন্দরী রয়েছেন’। তো কারোর মতে, উনি রূপের অহংকার করলেন কখন?’ এমন নানা ধরণের প্রশ্ন হাজির হয়েছে ছবিটিকে ঘিরে। যার থেকে বোঝা যায় অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এখনো কমেনি। বরং আগের মতোই আছে। সেই কারণেই নেটিজেনরা অভিনেত্রীর হয়ে কথা বলেছেন  মিমের বিরুদ্ধে।

Related Articles

Back to top button