ভাইরালভিডিও

‘আর কত রাত একা থাকব’! ভরা মঞ্চে ঝকমকে পোশাকে গান ধরলেন বছর ৬০ এর দেবশ্রী রায়

চাইল্ড আর্টিস্ট হিসেবেই কেরিয়ার শুরু করেছিলেন দেবশ্রী রায় (Debashree Roy)। ১৯৬৬ সালে হিরন্ময় সেনের পরিচালনায় পাগল ঠাকুর ছবি দিয়েই লাইট, ক্যামেরা অ্যাকশনের জগতে এসেছিলেন তিনি। তখন অবশ্য তিনি দেবশ্রী রায় হয়ে ওঠেননি। একদম ছোট বেলায় তিনি মঞ্চ অভিনয় করতেন চুমকি রায় নামে। পরবর্তীতে চুমকি থেকে হলেন রুমকি রায়। একসময় পরিচালক তরুণ মজুমদারের নজরে পড়ে যান তিনি। তিনিই তাঁর নাম নামকরণ করেন দেবশ্রী রায় নামে।

টলিউডের দাপুটে এই অভিনেত্রী দীর্ঘদিন পর্দা থেকে ছিলেন দূরে। মন দিয়েছিলেন রাজনীতিতে৷ রাজনীতির আঙিনায় গিয়ে একটানা ১০ বছর অভিনয় জগতে থেকে দূরে রেখেছিলেন নিজেকে।কিন্তু অবশেষে সুমতি হয় তার। অভিনেত্রী বুঝতে পারেন রাজনীতি তার জন্য নয়। অবশেষে ফের অভিনয়েই ফিরে আসেন দেবশ্রী।

debasree roy

জি বাংলায় (Zee Bangla) স্নেহাশিস চক্রবর্তীর ব্লু’জ প্রোডাকশনের ‘সর্বজয়া’ (Sarbojaya) ধারাবাহিকের হাত ধরে ফের নতুন পথ চলা শুরু হয়েছে দেবশ্রী রায়ের। অভিনয়ে ফিরতেই নিজের প্রাপ্য সম্মান ফিরে পেয়েছেন অভিনেত্রী৷ এই ধারাবাহিক TRP লিস্টেও বেশ প্রথম দিকেই থাকে।

কিন্তু এবার অভিনয় নয় গান গেয়ে শিরোনামে উঠে এসেছেন দেবশ্রী রায়। ৬০ বছর বয়সেও তিনি যেন এভারগ্রীণ। ফের ভরা মঞ্চে আরও একবার এই কথাই প্রমাণ করে দিলেন সকলের প্রিয় ‘জয়া বৌদি’। প্রত্যেক ধারাবাহিকের নায়ক নায়িকারাই কম বেশি পাড়ার অনুষ্ঠান, মাচা শো করে থাকেন।

এবার দেবশ্রীকেও দেখা গেল সেই তালিকায় নাম লেখাতে। একদম ওয়েস্টার্ন কালো পোশাক, চড়া মেকাপে পাড়ার মঞ্চে উঠতে দেখা গেল তাকে। শুধু তাই নয় সকলের অনুরোধে নিজের সিনেমার জনপ্রিয় গান, “আর কত রাত একা থাকব” ধরলেন অভিনেত্রী। গান গাইতে গাইতে উত্তাল নাচতেও দেখা গিয়েছে তাকে। পেশায় তিনি অভিনেত্রী তাই সুর তালে একটু যে গরমিল হয়েছে তা বলাই বাহুল্য। অনেকে তার চেষ্টাকে যেমন কুর্নিশ জানিয়েছেন, পাশাপাশি তার সুর তাল নিয়ে উঠেছে নিন্দার ঝড় ও।

Related Articles

Back to top button