বিনোদন

বৌমা নয় আপনার শাশুড়ি হওয়ার বয়স হয়ে গিয়েছে! ‘সর্বজয়ার’ দেবশ্রীকে খোঁচা নেটিজেনদের

বাংলা সিনেমার অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy) সকলেও কম বেশি চেনেন। একসময় টলিউডের সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। ভালোবাসা ভালোবাসা, দাদার কীর্তি, মেজদিদি, প্রতিকার ইত্যাদির মত একাধিক ছবি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। কিন্তু দীর্ঘদিন রাজনীতির কারণে অভিনয় থেকে কার্যত মুখ ফিরিয়েছিলেন অভিনেত্রী। তবে রাজনীতি যে তার জন্য নয় এই ভুল বুঝতে পেরে অবশেষে ‘জি বাংলার’ ধারাবাহিক ‘সর্বজয়া’ হয়ে পর্দায় ফিরছেন তিনি।

তবে এতদিন পর ইন্ডাস্ট্রিতে ফিরতে গিয়ে সেই পুরোনো ঐশ্বর্য যে তিনি কার্যত হারিয়েই ফেলেছেন তা অভিনেত্রীকে বুঝিয়ে দিল নেটিজেনরাই। রক্তলেখা ছবিতে জনপ্রিয় একটি গানে নেচেছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়, গানটি প্রায় সকলেরই জানা। হ্যাঁ গানটি হল, “আমি কলকাতার রসগোল্লা “। তবে একসময় যেই গান তাকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিল আজ সেই গানের জন্যেই কটাক্ষের শিকার হতে হল দেবশ্রী রায়কে।

দেবশ্রী রায় debashree roy

অভিনেত্রকে নিয়ে একটি মিম তৈরী হয়েছে যেখানে ‘রসগোল্লা’ হিসাবে কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে। ছবিতে দুটি ছবি রয়েছে ওপরে পুরোনো দিনের বা বলা ভালো অভিনেত্রীর কম বয়সের একটি ছবি রয়েছে। আর নিচে রয়েছে বর্তমানের দেবশ্রী রায়ের একটি ছবি। ছবিতে লেখা রয়েছে, ‘ রূপ নিয়ে অহংকার কোরো না মাসি, ৯০ এর সেরা রসগোল্লাও আজ বাসি’। হটাৎ করেই এই মিমটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

দেবশ্রী রায় Debashree Roy Trolled

শুধু তাই নয় সর্বজয়া ধারাবাহিক প্রসঙ্গে নেটিজেনদের বক্তব্য, বৌমা নয় বরং বয়স অনুযায়ী শাশুড়ির চরিত্রেই তাকে ভালো মানাবে। যদিও এই মিমের বিরুদ্ধে বহ নেটিজেন বলেন, ‘একজন সম্মানিত অভিনেত্রীকে এ ভাবে অপমান করা উচিত হয়নি’, আবার কেউ কেউ বলেছেন উনি এখনও সুন্দর। একজন নেটাগরিক তো এই প্রশ্নও করেছেন, ‘উনি রূপের অহংকারটা করলেন কখন?’

দেবশ্রী রায় debashree roy

কিন্তু চার বছর পর ক্যামেরার সামনে অভিনয় করতে পেরে অভিনেত্রী দেবশ্রী রায় খুবই খুশি।ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রথম প্রোমো রিলিজ হয়ে গিয়েছে টেলিভিশন সহ সোশ্যাল মিডিয়ার পেজে। এই প্রমোতে দেখানো হল সর্বজয়া ওরফে দেবশ্রী এক ধনী পরিবারের পাকাপোক্ত গৃহিনী। সংসারের হাল ধরতে নিজের নাচকে বিসর্জন দিয়েছেন। তার স্বামী কুশলের সম্পূর্ণ সমর্থনে ফের নাচতে দেখা যায় তাকে।

Related Articles

Back to top button