বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দাদাগিরির মঞ্চে ‘কমলা সুন্দরী নাচে’ গানে সৌরভের সাথে দেবশ্রী রায়ের দুর্দান্ত নাচ, রইল ভিডিও

জি বাংলার জনপ্রিয় নন ফিকশন রিয়্যালিটি শো ‘দাদাগিরি’ (Dadagiri)। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। দাদাগিরির মঞ্চে মাঝে মধ্যেই জনপ্রিয় তারকাদের দেখতে পাওয়া যায়। জমিয়ে আড্ডা থেকে খেলা সব মিলিয়ে জমে যায় এই বিশেষ পর্বগুলো। সম্প্রতি দাদাগিরিতে হাজির হয়েছিলেন টলিউডের অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)।

একসময় টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। মাঝে দীর্ঘদিন অভিনয় জগৎ থেকে দূরে চলে গিয়েছিলেন। তবে সম্প্রতি আবারও ছোটপর্দার মধ্যে দিয়ে ফিরেছেন অভিনয়ে। জি বাংলার ‘সর্বজয়া’ সিরিয়ালে প্রধান চরিত্রেই অভিনয় করছেন অভিনেত্রী। তবে শুরুতে সিরিয়ালের জনপ্রিয়তা দারুন থাকলেও দিন দিন ফিকে হয়েছে জনপ্রিয়তা। বর্তমানে সেরা দশ সিরিয়ালের তালিকায় কোনোমতে টিকে রয়েছে সিরিয়ালটি।

এদিন দাদাগিরির মঞ্চে প্রতিযোগী হিসাবে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী রায়। আড্ডা হাসি মজার পাশাপাশি মঞ্চে নাচতেও দেখা গিয়েছে তাকে। অভিনেত্রীর মতে নাচ তাঁর প্যাশন, নাচের মধ্যে দিয়েই নিজেকে খুঁজে পান তিনি। তবে এদিন কিন্তু একা অভিনেত্রীকে নয়, সাথে দাদা সৌরভ গাঙ্গুলিকেও নাচতে দেখা গিয়েছে।

এদিন সৌরভ জানান, টেলিভিশন হোক বা সিনেমাতেও তুমি এতদিন ধরে সর্বজয়া ছিলে, আর থাকবেও’। দাদার মুখে প্রশংসা শুনে হেসে উঠেছেন অভিনেত্রী। তারপর তিনিও জানান, দাদাগিরিতে আসার কারণ হল সৌরভ গাঙ্গুলির মুখের হাসি দেখা। এই শুনে দাদাও হেসে ফেলেছেন।

তবে এদিনের পর্বের সবচাইতে আকর্ষণই বিষয় হল ‘কমলা সুন্দরী নাচে’ গানে দেবশ্রী রায়ের নাচ। যেখানে সৌরভ গাঙ্গুলিকেও সাথে নিয়ে নেচেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই বিশেষ পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের  পেজে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখেই নেটিজেনদের অনেকেই তাঁর নাচের প্রশংসা কররেছেন। আবার অনেকেই লিখেছেন, এমন একটা জুটি দেখার জন্য অনেক অপেক্ষা করেছি এই পর্বটা অবশ্যই দেখব।

Related Articles

Back to top button