ঘরে ১৮ বছরের ছেলে, নতুন বিয়ে করে সংসার পাতলেন শুভশ্রীর দিদি দেবশ্রী, রইল ছবি


রবীন্দ্রনাথের বিখ্যাত একটি কবিতার লাইন আছে, “সেদিন চৈত্র মাস, তোমার চোখে দেখেছিলেম আমার সর্বনাশ “। এবার শুভশ্রী গাঙ্গুলির দিদি দেবশ্রী গাঙ্গুলির চোখেই সর্বনাশ দেখলেন অমিত ভাটিয়া। বন্ধুত্ব ছিল ৭বছরের আর তারপর মাত্র ২৮ দিনের প্রেম পর তিনি গাঁটছড়া বাঁধলেন প্রাক্তন সহকর্মী অমিত ভাটিয়াকে। নিজের ঘরে ১৮ বছরের ছেলে থাকা সত্ত্বেও নতুন করে সংসার পারলেন দেবশ্রী।

এদিকে, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছোট্ট ইউভান কে নিয়ে এখন ভরা সংসার রাজ-শুভশ্রীর। ইতিমধ্যেই ইউভানের ‘কিউটনেসে’ কাত নেটিজেনরা৷ এদিন ফের খুশির খবর দিলেন অভিনেত্রী।

২ এপ্রিল, শুক্রবার সাতপাকে বাঁধা পড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি, দেবশ্রী গঙ্গোপাধ্যায়।৭ বছরের বন্ধুত্ব আর ২৮ দিন প্রেমের পর দেবশ্রী বিয়ে করলেন প্রাক্তন সহকর্মী অমিত ভাটিয়াকে। অমিত পাঞ্জাবি। ওঁদের নিয়মানুসারে সব মাসই বিয়ের মাস। তাই ঘরোয়া ভাবেই সারলেন বিয়ে। অনুষ্ঠানে হাতেগোনা অতিথি সমাগম। অতিথি আপ্যায়নে বাঙালি রান্না। নতুন কনে জানিয়েছেন, ২৪ এপ্রিল ২ পরিবার এক হয়ে রিসেপশনের আয়োজন করবেন।

দিদির বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘নতুন এক সফরের শুরু৷ এই মুহূর্ত সারাজীবনের পুঁজি৷ তোমার আশা, স্বপ্ন সব বাস্তবরূপ পাক৷ তুমি খুব সুখে থাকো, খুশিতে থাকো৷ আর জামাইবাবু তোমাকে আমাদের পরিবারের ওয়েলকাম জানাই৷’

শুধু ব্যক্তিগত জীবনেই নয়, শীঘ্রই পেশাদার ক্ষেত্রেও নতুন সফর শুরু করছেন দেবশ্রী। শীঘ্রই অভিনয়ে ডেব্যিউ করবেন শুভশ্রীর দিদি। শুধু ব্যক্তিগত জীবনেই নয়, শীঘ্রই পেশাদার ক্ষেত্রেও নতুন সফর শুরু করছেন দেবশ্রী। পরিচালক রাজর্ষি দে’র ‘আবার কাঞ্চানজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। সত্যজিতের জন্মশতবর্ষ উপলক্ষ্যেই তৈরি হচ্ছে এই ছবি।