বিনোদনসিরিয়াল

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হলেই দোষ? ২০২২এ এসে মানুষের চিন্তাধারা বদলানো উচিত, জানালেন দেবাদৃতা

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) একজন জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। একের পর এক ধারাবাহিকে অসাধারণ অভিনয়ে মন জয় করে নিয়েছেন দর্শকের। জী বাংলার ‘জয়ী’ দিয়ে শুরু হয়েছিল অভিনেত্রীর অভিনয় যাত্রা। তারপর একে একে তাকে ‘আলো ছায়া’, ও ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’তে দেখা মেলে তার। এই ধারাবাহিকের পর এক দীর্ঘ বিরতি নেন অভিনেত্রী। একটানা নয় মাস পর আবার তিনি ফেরেন ছোট পর্দায়।

তবে প্রথম অভিনয় জীবনে তিনি জী বাংলার মত জনপ্রিয় চ্যানেল দিয়ে শুরু করেন। তারপর জী বাংলাতেই আলো ছায়া ধারাবাহিকে সুযোগ পান। এরপর তাকে স্টার জলসার পর্দায় মীরা বাঈ এর চরিত্রে দেখা যায়। ভীষণ দক্ষ অভিনেত্রীর মতো মীরা চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী। সকলে তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

Debadrita basu (1)

তবে অভিনেত্রী যখন দীর্ঘ সময় বিরতির পর পর্দায় ফেরেন তখন জী বাংলা বা স্টার জলসায় অভিনেত্রীকে দেখা যায়নি। বরং তিনি এবার ফিরেছেন বাংলা বিনোদনের অপর চ্যানেল কালারস্ বাংলায়। ‘আলোর ঠিকানা’ নামক একটি ধারাবাহিকে অভিনেত্রীকে দেখা যাচ্ছে বর্তমানে। এই ধারাবাহিকে অভিনেত্রী বিপরীতে রয়েছেন অভিনেতা জন ভট্টাচার্য। মূলত, অভিনেত্রী পর্দায় আসার আগে থেকেই যাত্রার সাথে যুক্ত ছিলেন।

Debadrita basu

অভিনেত্রীর বাবাও একজন সেরা অভিনেতা। তার সূত্রেই অভিনেত্রীর যাত্রা শুরু। পরে তার বোনও অভিনয় জগতের সাথে যুক্ত হয়। কেউ জনপ্রিয় হয়ে উঠলে যেমন দর্শক ভালোবাসায় ভরিয়ে দেন। তেমনই জনপ্রিয় ব্যক্তিরা কোনো সমালোচনায় জড়িয়ে পড়লে বা কোনো এমন মন্তব্য করলে যা তাদের সকলের কাছে চর্চার বিষয় করে তুলতে পারে। তাদের নিয়ে চর্চা শুরু হয়ে যায়। বর্তমানে অভিনেত্রী দেবাদৃতার ক্ষেত্রেও এমনটাই হয়েছে।

সম্প্রতি টলি ফোকাস কলকাতা নামের একটি চ্যানেলের সাথে সাক্ষাৎকারে গল্প আড্ডায় মেতেছিলেন অভিনেত্রী। আর সেখানেই কথায় কথায় অভিনেত্রীকে এই প্রশ্ন করা হয় যে, বিয়ের আগে মা হওয়ার বিষয়টা অভিনেত্রী কোন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখেন?

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, বিয়ে বিষয়টাতেই অভিনেত্রীর ভীষণ ভয়। যদি বিয়ে না টেকে? ডিভোর্স হয়ে যায়। আজকের দিনে দাঁড়িয়েও তো ডিভোর্সকে সমাজ ভালো চোখে দেখে না। আর বিয়ের আগে মা হওয়া নিয়ে অভিনেত্রী বলেছেন, যদি কেউ স্বেচ্ছায় বিয়ের আগেই মা হতে চায় সেটা তার ইচ্ছা। সে করতেই পারে। ২০২২ এ এসে মানুষের এই চিন্তাধারা গুলি বর্জন করা উচিত বলেই অভিনেত্রী মনে করেন।

Related Articles

Back to top button