ছবিবিনোদন

‘২৬ তারিখটাই খুব খারাপ’! শুরুতেই নিজের বিয়ের দিনকে অশুভ বললেন অনির্বাণের স্ত্রী মধুরিমা

গত ২৬শে নভেম্বর গাঁটছড়া বেঁধেছেন টলিউডের (Tollywood) হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য (anirban bhattacharya)। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীকে (madhurima goswami) বিয়ে করেন তিনি। ছিমছাম ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন ড্রাকুলা স্যার। বিয়েতে না ছিল আড়ম্বর, না ছবির ঘনঘটা, না ডিজাইনার পোশাক আর ডেকোরেশনের রমরমা। কাছের মানুষদের নিয়ে মালাবদল আর সিঁদুরদানেই সম্পন্ন হয়েছে ‘খোকা’র বিয়ে। তার বিয়ের এই সাধারণত্বই বারবার দখল করেছে পেজথ্রির পাতা।

অসংখ্য মহিলা ভক্তদের মন ভেঙেছে অনির্বাণের বিয়েতে৷ টলিপাড়ার এত ‘সোকল্ড’ সুন্দরী নায়িকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও নিজের জীবন সঙ্গিনীকে বেছে নিতে তিনি যে রূপ নয় গুণ আর ব্যক্তিত্বেই জোর দিয়েছেন তা প্রমাণ করে দিয়েছেন অনির্বাণ পত্নী মধুরিমা। অনির্বাণের মতোই ধীর, স্থির, শান্ত স্বভাবের তিনি। কথা বলার ভঙ্গি অত্যন্ত দৃপ্ত এবং বলিষ্ঠ। কোনোরকম অহেতুক বেফালতু অতিরিক্ত কথা বলা এক্কেবারে না পসন্দ তার৷

তাই বিয়ের পরপরই তার কথা দাগ কেটে গেছে সকলের মনে৷ অনির্বাণের পাশে তিনি কতটা মানাসই এই নিয়ে খাপ খুলে ফেলেছিলেন নেট নাগরিকরা। অনেকেই তার রূপ, স্থূলতা নিয়ে কটুক্তি করেছেন। কিন্তু সেসবে বিশেষ কান দিতে নারাজ এই দম্পতি। উভয়ের বক্তব্যই বারংবার প্রমাণ করে দিয়েছে তারা একে অপরের জন্য ঠিক কতটা মানানসই। সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মধুরিমাকে বিয়ে নিয়ে কিছু বক্তব্য পেশ করতে দেখা গিয়েছে। ২৬ তারিখ বিয়ে হওয়া নিয়েও একাধিক বক্তব্য রাখলেন। তিনি বলেন, এই ২০২০ বছরটা তেমন ভাল না, ২৬ তারিখটিও ভাল না। আহমেদাবাদ ব্লাস্ট, মুম্বই বিস্ফরণ, ভূমিকম্প মত খারাপ ঘটনা গুলো ঘটেছে এই তারিখে এরইমাঝে মধুরিমার জন্মদিনও ২৬ তারিখেই। তবে এই সমস্ত ভালা খারাপকে ভুলে তিনি এখন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। আত্মীয়, বন্ধু বান্ধবদের নিয়েও কথা বললেন মধুরিমা।

Related Articles

Back to top button