বিনোদনসিনেমা

সামান্থার জায়গা নিচ্ছেন বাংলার মেয়ে! দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ছবিতে অভিনয় করতে চলেছেন দর্শনা

গত কয়েকদিন আগেই খবরের শিরোনাম জুড়ে ছিল নাগা চৈতন্য এবং সামান্থা প্রভুর (Samantha Prabhu) বিবাহ বিচ্ছেদের খবর। সেই সময়েই শোনা গিয়েছিল সামান্থার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে ঘোরতর আপত্তি ছিল নাগার্জুনের। সেইখান থেকেই দক্ষিণের ডাকসাইটে সুন্দরীর সাথেও সমস্ত সম্পর্ক ছিন্ন করতে দুবার ভাবেননি নাগা অর্জুন এবং নাগা চৈতন্য। এবার সামান্থার জায়গাই কি তবে নিতে চলেছেন বাংলার মেয়ে দর্শনা বণিক (Darshana Banik)?

সম্প্রতি দক্ষিণের দুই সুপারস্টার নাগার্জুন এবং নাগা চৈতন্যর সাথে হাসি মুখের ছবি ভাইরাল হয়েছে দর্শনার। শুধু ছবি তুলেই ক্ষান্ত থাকেননি তিনি। খুব শিগগিরই দুই সুপারস্টারের সঙ্গে ‘বাঙ্গারাজু’-তে অভিনয় করতে দেখা যাবে বঙ্গতনয়াকে।কল্যাণ কৃষ্ণা (Kalyan Krishna)পরিচালিত ফিল্ম ‘বাঙ্গারাজু’-তে দর্শণা, অপ্সরার চরিত্রে অভিনয় করছেন। এই সিনেমারই মিউজিক্যাল নাইটের একটি ছবি প্রকাশ্যে এসেছে।

দর্শনা বণিক Darshana Banik

যেখানে দর্শনার পাশে বসে আছেন নাগার্জুন তার একটু দূরে নাগা চৈতন্য। ফ্যান্টাসি কমেডি ভিত্তিক এই ছবি নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। দর্শনা এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বছর ৬২ এর বর্ষীয়ান অভিনেতা নাগার্জুনের সাথে ধুতি পরার স্টাইল নিয়ে বিস্তর আলোচনা সেরেছেন তিনি। তার কথায়, দক্ষিণ ভারতীয়দের ধুতি পরার স্টাইলের সঙ্গে বাঙালিদের ধুতি পরার স্টাইলের মিল রয়েছে।

কিন্তু বাঙালিরা যেভাবে কাছা দিয়ে ধুতি পরে দক্ষিণে ওমন চলেনা। কিন্তু দেশের প্রতিটা কোণাতেই যে বাঙালি রান্নার কদর রয়েছে সেকথাও আরেকবার প্রমাণ হয়েছে নাগার্জুনের কথায়৷ তিনি জানিয়েছেন, বাঙালি খাবারের বিশেষ ভক্ত নাগার্জুন৷ ইলিশ মাছ, রসগোল্লা ও মিষ্টি দই খেতে পছন্দ করেন নাগার্জুন।

 

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

রামোজির আশেপাশে কোথায় দুর্গাপূজা হয় তা নিয়েও দর্শনাকে খোঁজখবর দিয়েছিলেন তিনি। এই প্রথম নয় আগেও তেলেগু ছবিতে কাজ করেছেন দর্শনা। ব্ল্যাকের শ্যুটিং এর সময় নাগার্জুনের সাথে ফ্যানগার্ল হিসেবে সেলফি তুলেছিলেন দর্শনা, আর আজ তার ছবিতেই গুরুত্বপূর্ণ দৃশ্যে বাংলার এই সুন্দরী।

Related Articles

Back to top button