বিনোদনসিনেমা

শরীর দেখানো ছাড়া আর কিছুই নয়! কবিগুরুর স্মরণে নাচ করে রুচিবোধ নিয়ে প্রশ্নের মুখে দর্শনা

সোশ‍্যাল মিডিয়ায় (Social Media) ট্রোলিং(Trolling) সেলিব্রিটিদের কাছে এখন একেবারে জলভাতে পরিণত হয়েছে। পরিস্থিতি এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে যে দেখে মনে হয় নিন্দুকরা বোধ হয় সর্বক্ষণ আড়ি পেতে বসে থাকেন সেলিব্রেটিরা কখন সোশ্যাল মিডিয়ায় কোনো কিছু পোস্ট করবেন আর তারা সেই বিষয়টা নিয়ে ট্রোল করে মজা লুটবেন। এবার কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের মৃত্যু বার্ষিকীতে তাঁকে শ্রদ্ধা জানিয়ে নৃত্য পরিবেশন করে নেটিজেনদের ট্রোল মুখে পড়লেন সুন্দরী টলি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)।

উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিয়মিত অ্যাক্টিভ থাকেন দর্শনা। প্রায়ই নানা ধরনের সাহসি পোশাকে হটলুকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি হোক কিংবা ভিডিও শেয়ার হওয়া মাত্রই ঝড়ের বেগে তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় আগেও একাধিকবার ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী। এদিন কবিগুরু স্মরণে একটি নাচের ভিডিও শেয়ার করে ফের একবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী।

দর্শনা বণিক Darshana Banik

নেটিজেনদের মধ্যে অনেকেই পোষাক বিবেচনা প্রসঙ্গে অভিনেত্রীর রুচিবোধের প্রশ্ন তুলেছেন। এদিন দর্শনার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় রবীন্দ্রসংগীত ‘আমার মন মানে না’ গানে নাচ করছেন তিনি। তাঁর মাথার খোঁপা জুড়ে রয়েছে জুঁই ফুলের মালা এবং পরনে হলুদ রঙের ঢাকাই জামদানি আর সাথে হলুদ ব্লাউজ। কিন্তু সেখানেও নিজেদের পুলিশ নীতি খাটিয়েছেন নেটিজেনরা ।

তাদের আপত্তি অভিনেত্রীর পিঠখোলা,হাতকাটা ব্লাউজ নিয়ে। তাই অভিনেত্রীর নাচ না দেখে পিঠখোলা ব্লাউজের দিকেই বোধ হয় নজর ছিল তাদের। দর্শনার ওই ভিডিওতে মুহুর্তের মধ্যে উপচে পড়ে কমেন্ট। অনেকেই তাঁর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের দাবি, অভিনেত্রীর উদ্দেশ্য রবিঠাকুরকে শ্রদ্ধা জানানো নয়, বরং পিঠ খোলা ব্লাউজ পড়ে নিজের শরীরের প্রদর্শন করা।

অপর একজন নেট নাগরিকের কথায়, এটা নিজের শরীর দেখানো ছাড়া আর কিছুই নয়। এছাড়া দর্শনার পোস্টে নেটিজেনদের মধ্যে একজন মন্তব্য করেছিলেন ‘একটা কথা বলতে বাধ্য হচ্ছিহচ্ছি যে কবিগুরুর প্রয়াণ দিবসে তোমার পোশাকটা আরও রুচিশীল হতে পারতো না!’ এহেন মন্তব্যের জবাবে দর্শনা লিখেছেন, ‘নিজের কাজে মন দিন’। তবে অভিনেত্রীর নাচের ভিডিওতে নেতিবাচক কমেন্টের পাশাপাশি উপচে পড়েছিল অনুরাগীদের একরাশ প্রশংসাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Related Articles

Back to top button