অন্তর্বাস নাচে ব্যস্ত টলি নায়িকা দর্শনা বণিক, ভাইরাল ভিডিওতে ট্রোলের শিকার অভিনেত্রী


বাঙালি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। অভিনেত্রী টলিউডের খুব পরিচিত মুখ না হলেও দীর্ঘদিন ধরেই টলিউডের সাথে যুক্ত রয়েছেন তিনি। প্রথমে মডেল হিসাবে কেরিয়ার শুরু করলেও ধীরে ধীরে একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছে অভিনেত্রী। তার অভিনয় যথেষ্ট নজর কেড়েছে দর্শকদের। ২০১৮ সালে প্রথম ‘আবার আসছে শবর’ ছবি দিয়ে টলিউডে প্রথম দেখা গিয়েছিল দর্শনকে। এরপর একাধিক বাংলা ছবি ও ওয়েব সিরিজে দেখা গিয়েছে  অভিনেত্রীকে।

দর্শনা বণিক Darshana Banik

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে বাকি অভিনেতা অভিনেত্রীদের মত দর্শনাও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। অভিনয়ের জেরে জনপ্রিয় হয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ৫০ অভিনেত্রীর অনুগামী সংখ্যা ৫ লক্ষ ছুঁই ছুঁই। প্রায়শই এই বিশাল অনুগামীদের নানান  ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে তোলেন অভিনেত্রী। আর সম্প্রতি ইন্টারনেট দুনিয়ার নতুন ট্রেন্ড ‘ডোন্ড রাশ চ্যালেঞ্জ’এ গা ভাসিয়েছেন দর্শনা। একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

দর্শনা বণিক Darshana Banik

সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত কিছু না কিছু ট্রেন্ড আসতেই থাকে। কিছুদিন আগেই ‘পাওরি হো রাহি হ্যায়’ ট্রেন্ড চলছিল সোশ্যাল মিডিয়াতে। তাই এবার নতুন ট্রেন্ড ‘ডোন্ড রাশ চ্যালেঞ্জ’ অ্যাকসেপ্ট করেছেন দর্শনা। কিন্তু এই ট্রেন্ডের জন্য নেচে নেচে ভিডিও বানিয়ে তুমুল ট্রোলিং ও অশ্লীল মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী। শেয়ার করা ভিডিওতে ইংরেজি হিপহপ ব্যান্ড Young T & Bugsey এর Dont Rush গানে তুমুল নেচেছেন দর্শনা।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

নাচ নিয়ে সেভাবে কোনো কথাই হয়নি। বরং পোশাকের কারণেই ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। ভিডিওতে একটি গোলাপি রঙের পিঠ খোলা পোশাকে নাচতে দেখা যাচ্ছে দর্শনকে। আর পোশাকের ফাঁকে স্পষ্ট বোঝা যাচ্ছে তার স্তনযুগল। বোঝাই যাচ্ছে যে অন্তর্বাস পড়েন নি অভিনেত্রী। আর সেই কারণেই তুমুল ট্রোলের শিকার হয়েছেন তিনি। একাধিক নেটিজেন ভিডিওটিতে মন্তব্য করেছেন, ‘অন্তর্বাস পড়েননি কেন?’ আবার কারো মতে, ‘এভাবে মোটেও ভালো লাগছে না আপনাকে’।

Darshana Banik Trolled

ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ভিডিওতে যে শুধু ট্রোলিং বা অশ্লীল মন্তব্য রয়েছে তা কিন্তু নয়। কিছু ভালো প্রতিক্রিয়াও রয়েছে। অবশ্য এই প্রথমবার ট্রোলিংয়ের শিকার হননি দর্শনা। এর আগেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী। এই বিষয়ে অভিনেত্রীর মতামত আগে মন খারাপ হত। এখন কিছু আসে যায় না কারণ মানুষ বলবেই, আর সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীদের পোশাক নিয়ে সমালোচনা তো চলেই আসছে!


Like it? Share with your friends!

664
664 points