গসিপবিনোদনসিনেমা

বাধা হয়নি গায়ের রঙ, কালো হয়েই কাঁপিয়েছেন বিটাউন, রইল এমন ৭ বলি সুন্দরীদের তালিকা

দিনের পর দিন আমাদের সমাজে বিশেষ করে অভিনয় জগতে অভিনেত্রীদে সৌন্দর্যের অন্যতম মাপকাঠি হিসাবে ধরা হয় তাঁদের গায়ের। আজকের যুগে দাঁড়িয়েও যার গায়ের রঙ যত বেশী ফর্সা সে তত বেশী সুন্দরী,এমন ধারণা পোষণকারী মানুষের আভাব নেই আমাদের সমাজে। কিন্তু সময়ের সাথে সাথে মানুষের চিন্তাভাবনায় বদল এসেছে অনেকটা। বলিউড ইন্ডাস্ট্রিতেও এসে পড়েছে সেই পরিবর্তনের আঁচ। তাই বলিউডে এমন কয়েকজন অভিনেত্রী রয়েছেন যাঁদের সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি গায়ের রঙ।আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৭ জন বলি সুন্দরীদের তালিকা।

১) প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)

Priyanka Chopra

২০০৩ সালে ‘দ্য হিরো’ সিনেমার হাত ধরে অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার। এরপর বলিউডের গন্ডী পেরিয়ে হলিউডেও নিজের পায়ের তলার জমি শক্ত করে চলেছেন অভিনেত্রী। হলিউড সিনেমা জগতেও একের পর এক সাফল্যের সিঁড়ি বেয়ে উঠে চলেছেন প্রিয়াঙ্কা। তাঁকে বিশ্বের অন্যতম সফল অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়। তাঁর অভিনয় জীবনে তাঁর গায়ের রঙ কখনও বাধা হয়ে দাঁড়াতে পারেনি। অভিনেত্রীর অনুরাগীরা তাঁর গায়ের শ্যামলা রঙ খুব পছন্দ করেন।

২) দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) 

Deepika Padukone

বলিউডের শীর্ষ এবং সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন, দীপিকা পাড়ুকোন। প্রায়শই তিনি তাঁর গাঢ় রঙের ছবি দিয়ে থাকেন। সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা দীপিকার লক্ষ লক্ষ ভক্ত তাঁর সৌন্দর্য এবং ড্রেসিং সেন্স দেখে মুগ্ধ হয়ে যান।

৩) বিপাশা বসু (Bipasha Basu) 

Bipasha Basu

শ্যাম বর্ণের অধিকারী বলিউডের এমনই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন বঙ্গ তনয়া বিপাশা বসু। তাঁর শরীরের গাঢ় শ্যাম বর্ণ ছিল তাঁর প্রতি তাঁর ভক্তদের আকর্ষণের অন্যতম কারণ। বলিউডে একসময় একাধিক সুপারহিট সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। তাঁর সাফল্যের পথে তাঁর গায়ের রঙ কখনো বাধা হয়ে দাঁড়ায়নি

৪) মালাইকা অরোরা (Mallaika Arora) 

Malalika Arora

এই বয়সে এসেও বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী হলেন মালাইকা অরোরা। বলিউডে বরাবরই তিনি তাঁর হটনেসের জন্য পরিচিত। তিনি ক্যামেরার সামনে বিকিনি পরে এসে দাঁড়ালে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়ায়।

 ৫) শিল্পা শেট্টি (Shilpa Shetty) 

Shilpa Shetty

বলিউডে শ্যামবর্ণের জন্য বিখ্যাত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি। খোলামেলা পোশাক পরে তিনি প্রায়ই তাঁর শ্যাম বর্ণের ত্বক দেখান। এছাড়াও নিয়মিত যোগ ব্যায়াম করে নিজের শরীরকে সবসময় ফিট রাখেন অভিনেত্রী। অভিনবত্বের ছোঁয়া থাকে তাঁর বেশভূষাতেও। তাই আজও তাঁর স্টাইল তাক লাগিয়ে দেয় ভক্তদের।

৬) সুস্মিতা সেন (Sushmita Sen) 

Sushmita Sen

মিস ইউনিভার্সের খেতাব জয়ী অন্যতম সুন্দরী বাঙালি অভিনেত্রী হলেন সুস্মিতা সেন। আজও তাঁর উপস্থিতি দেশের অসংখ্য পুরুষের হৃদস্পন্দন বৃদ্ধির কারণ। তাই হট লুক হোক কিংবা মিষ্টি হাসি বলিউডে সুস্মিতার জায়গা কেউ নিতে পারবে না। আজ পর্যন্ত তাঁর সাফল্যের পথে তাঁর গায়ের রঙ বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

৭) রাধিকা আপ্তে (Radhika Apte) 

Radhika Apte

নিত্য নতুন ফটোশ্যুটের ছবি দিয়ে প্রায়শই নিজের হটনেসের সাথে সৌন্দর্যকেও মেলে ধরেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। এছাড়াও ইন্ডাস্ট্রিতে নিজস্ব অভিনয় দক্ষতার কারণ বিশেষভাবে পরিচিত অভিনেত্রী। পাশাপাশি নিজের শ্যাম বর্ণের জন্য দর্শকমহলে দারুন জনপ্রিয় অভিনেত্রী।

Related Articles

Back to top button