ভাইরালভিডিও

দৈত্যাকার সাপের হাত থেকে মুহূর্তের জন্য রক্ষা পেলেন ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখলে শিউরে উঠবেন

সাপ, এই নামটা শুনলেই অনেকের মনে কেমন যেন একটা আতঙ্কের সৃষ্টি হয়। ছোট বড় থেকে শুরু করে নানান রঙের ও নানান জাতের সাপ রয়েছে। তার মধ্যে খুব কম সংখ্যক সাপকেই আমরা চিনি। বাড়ির টিভিতে ডিসকভারি চ্যানেলে মাঝে  মধ্যেই এই সমস্ত সাপেদের নিয়ে আলোচনা দেখা যায়। তাছাড়া বর্তমানে ইন্টারনেটের যুগে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) শেয়ার হয়, যার মধ্যে থাকে কিছু সাপের ভিডিও।

কখনো বিষধর সাপের শিকারের ভিডিও তো কখনো আবার সাপের সাথে নেউলের তুমুল যুদ্ধ এই ধরণের ভিডিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে চোখে পরে। আর এই সমস্ত ভিডিও নেটিজেনদের শেয়ারের মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে। কিন্তু এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে হাড় হিম হয়ে গেছে সকলেরই।

আমরা প্রত্যেকেই জানি সাপ (Snake) একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। কারণ সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা জলজ্যান্ত প্রাণ একথা সকলেই জানেন। ভাইরাল হওয়া ভিডিওতে এক দৈত্যাকার সাপকে দেখা যাচ্ছে। ঠিক যেমন সিনেমার পর্দায় বিশালাকার সাপ আস্ত মানুষকে গিলে খেয়ে  নিতে পারে সেই ধরণেরই দেখতে সাপটিকে। সাপটি আসলে রয়েছে ক্যালিফোর্নিয়ার একটি সরীসৃপ চিড়িয়াখানাতে (California Reptile Zoo)।

Viral Video Man save by fraction of second from Giant Python

জয় জামের এক ব্যক্তি এই বিশাল পাইথন সাপটিকে নিয়ে একটি ভিডিও বানাচ্ছিলেন। সেই সময় সাপটির দিকে তাকেই কথা বলছিলেন জয়। যেই না সাপটির থেকে চোখ সরিয়েছেন সাথে সাথেই সাপটি ঝাঁপিয়ে আক্রমণ করেছে তাঁর দিকে। মুহূর্তের জন্য সাপের ভয়ানক ছোবলের হাত থেকে বেঁচে গিয়েছেন ওই ব্যক্তি। নিজেই  অবশ্য সেই কথা স্বীকার করেছেন ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Jay Brewer (@jayprehistoricpets)

গা শিউরে ওঠার মত এই ভয়ংকর ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন জয়। আর শেয়ার করার পর থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ভিডিওটিতে ৮৫ হাজারেরও বেশ ভিউ হয়ে গিয়েছে। অনেকেই ভিডিও দেখে  মন্তব্য করেছেন মুহূর্তের জন্য বেঁচে গিয়েছেন তিনি।

Related Articles

Back to top button