বিনোদনসিনেমা

হৃত্বিকের প্রতিবেশী হবেন বলে কথা! কোটি টাকায় মুম্বাইয়ে ফ্ল্যাট কিনলেন ‘দঙ্গল গার্ল’ সানিয়া

ঠিক যেন রূপকথার গল্প। একদিন নিজের স্বপ্নের ওপর ভর করে দিল্লি থেকে মায়ানগরী মুম্বাই পাড়ি দিয়েছিলেন ‘দঙ্গল গার্ল’ সানিয়া মালহোত্রা (Sanya Malhotra)। আজ সার্থক তার স্বপ্ন। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে তিনি এখন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় মুখ। তবে কেরিয়ারের শুরুতে অবশ্য স্ট্রাগল করেছেন বেশ কয়েক বছর। তবে আজ অভিনয়ের পাশাপাশি নিজের জীবনেও প্রতিষ্ঠিত সানিয়া।

আর এবার নিজের ভালোবাসার শহর মুম্বাই নগরীতেই পাকাপাকিভাবে বাসিন্দা হয়ে গেলেন অভিনেত্রী। মুম্বইয়ের জুহুতে একটি অভিজাত আবাসনে নিজের ফ্ল্যাট কিনলেন সানিয়া। জানা গেছে আনুমানিক ১৪ কোটি টাকা দিয়ে এই বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন সানিয়া। এখানেই শেষ নয়, সূত্রের খবর সানিয়া এবার প্রতিবেশী হতে চলেছেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের (Hrithik Roshan)।

Sanya Hritik..

কারণ সানিয়া যে আবাসনে ফ্লাট কিনেছেন ওই একই আবাসনে গতবছর ১০০ কোটি টাকা খরচ করে দুটি ফ্ল্যাট কিনেছিলেন হৃত্বিক। উল্লেখ্য সানিয়ার ফ্ল্যাটের তুলনায় হৃত্বিকের ফ্ল্যাটটি আয়তনে বেশ অনেকটাই বড়। হৃত্বিকের ৬৮০০ স্কোয়ার ফিটের ফ্ল্যাটের সঙ্গে রয়েছে ১০ টি গাড়ি পার্কিং-এর সুবিধা।

Sanya Malhotra Flat

জানা গেছে সানিয়ার সিভিউ এই ফ্লাটটি জুহু ভারসোভা লিঙ্ক রোডের কাছে অবস্থত। গত ১৪ অক্টোবর সানিয়ার নামে এই ফ্ল্যাটটি ট্রান্সফার করা হয়েছে বলে খবর । জানা যায় প্রথমে সানিয়া এবং তাঁর বাবা সুনীল কুমার প্রায় ৭১ লাখ টাকা স্টাম্প ডিউটি দিয়ে বুকিং করেন এই বিলাসবহুল ফ্ল্যাটটি। সানিয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এত টাকা দিয়ে ফ্ল্যাট কেনা নিয়ে প্রথমে তিনি একটু দোনোমনা করছিলেন। তবে শেষে বাবার কথায় সাহস পান অভিনেত্রী।

এছাড়া সানিয়া জানান, মুন্বই আসার পর বহু বছর এক কামরার ফ্ল্যাটে ছিলেন তিনি। শেষমেশ থাকার জন্যে বড় জায়গায় কিনলেন এই কারণে যাতে তাঁর মা-বাবা দিল্লি থেকে এসে তাঁর কাছে ভালোভাবে থাকতে পারেন। উল্লেখ্য ২০১৮ সালের একটি সাক্ষাৎকারে সানিয়া বলেছিলেন, ‘মুম্বই এখন আমার আপন, এইশহর আমাকে শান্ত করে শুধু তাই নয় আমাকে স্বাধীনতার স্বাদ দিয়েছে এই শহর।’

Related Articles

Back to top button