বিনোদনসিনেমা

দুবার বিয়ে ভেঙে তৃতীয় স্ত্রীর খোঁজে আমির! জল্পনার মাঝে নতুন কাজে ব্যস্ত দাঙ্গাল গার্ল ফাতিমা

আমির খানের বিবাহবিচ্ছেদের পর থেকেই বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউডের দঙ্গল গার্ল ফতিমা সানা শেখ। এমনকি মাঝে এমনও জল্পনা তৈরি হয় যে আমির খানের শুধু প্রেম নয় খুব তাড়াতাড়ি বিয়েও করতে চলেছেন তারা। তবে সমস্ত জল্পনাকে ছাপিয়ে এবার নতুন কাজ নিয়ে ফিরছেন অভিনেত্রী।

বর্তমানে একগুচ্ছ সিনেমার কাজ রয়েছে ফতিমার হাতে।তবে সম্প্রতি সবকিছুকে ছাপিয়ে গিয়েছে প্রথমবারের জন্য বায়োপিকে অভিনয়ের খবর। জানা গেছে জনপ্রিয় পরিচালক মেঘনা গুলজারের আসন্ন সিনেমা ‘স্যাম বাহাদুর’-এ অভিনয় করবেন ফতিমা। অভিনেত্রীর কথায় এই সিনেমাটি তার কেরিয়ারের অন্যতম মাইলফলক সিনেমা।

Fatima Sana Seikh Odd dress

জানা গেছে, সাহসী স্যাম মানেকশের জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে এই সিনেমা। সেখানে ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে থাকবেন ফাতিমা। অভিনেত্রীর কথায় সিনেমাটি তার ক্যারিয়ারে মাইলফলক হয়ে থাকবে। তাই সানা জানিয়েছেন ‘শুটিং শুরু করার জন্য মুখিয়ে আছি। আমার বিশ্বাস, দারুণ একটি সিনেমা উপহার দিতে পারব আমরা।’

এছাড়া প্রথমবার বায়োপিকে অভিনয় ও মেঘনা গুলজারের সঙ্গে কাজ করার প্রসঙ্গে ফাতিমা সানা শেখ বলেন, ‘মেঘনা গুলজার দুর্দান্ত একজন নির্মাতা, তার আগের কাজগুলোও দারুণ প্রশংসিত। আমি দীর্ঘদিন ধরেই তার সঙ্গে কাজ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই সুযোগটি ধরা দিলো। এমন একটি বায়োপিকে তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি, এটা ভাবলেই মনে হচ্ছে ঘোরের মধ্যে আছি। ‘

উল্লেখ্য এই সিনেমাটি ১৯৭১ সালের ঘটনার ওপর তৈরি। যখন ভারত পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের হয়ে স্বাধীনতার যুদ্ধ করেছিল। সেসময় ভারতীয় সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন, স্যাম মানেকশ। তার জীবনের আধারেই তৈরি হচ্ছে এই ‘সাম বাহাদুর’ সিনেমা। সেখানে স্যাম মানেকশ চরিত্রে অভিনয় করবেন অভিনেতা ভিকি কৌশল। এছাড়া মানেকশের স্ত্রী সিল্লুর চরিত্রে দেখা যাবে সানিয়া মালহোত্রাকে।

Related Articles

Back to top button