গসিপবিনোদন

দঙ্গলের আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করা ছোট্ট ববিতা এখন সেক্স বোম্ব ! দেখুন তার ছবি

আপনাদের সকলের মনে থাকবে অভিনেতা আমির খানের ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সুপার ডুপার হিট ছবি “দঙ্গল” এর কথা। বক্স অফিসে দোলা দিয়েছিল এই ছবি। এই ছবিটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। কুস্তিগীর গীতা ও ববিতা ফোগাটের জীবন নিয়ে নির্মিত হয়েছিল আমির খানের ছবি ‘দঙ্গল’। ছবিতে দেখানো হয়েছে কিভাবে মহাবীর ফোগাট তার মেয়েদের কুস্তিগীর বানিয়েছিলেন।

এই ছবিতে গীতা ও ববিতা ফোগাটের ভূমিকায় দেখা গেছে মোট চার অভিনেত্রীকে। দুই শিশু অভিনেতা এবং দুই প্রধান অভিনেতা, যারা তাদের দুর্দান্ত অভিনয় দিয়ে সবার মন জয় করেছিলেন। বর্তমানে সেই শিশু শিল্পী অনেকটাই বেড়ে উঠেছেন। ‘দঙ্গল’ ছবিতে গীতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। জাইরা ওয়াসিম এই চরিত্রে বেশ জনপ্রিয়তা পান।

একই সময়ে, ছবিতে ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি ভাটনাগর, যিনি এই ছবিটি করার পরে অদৃশ্য হয়ে যান। কিন্তু এখন সুহানি ভাটনগর অনেক বড় হয়েছে এবং তাকে বেশ গ্ল্যামারাস দেখাচ্ছে। আজকাল তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

‘দঙ্গল’-এ আমির খানের ছোট মেয়ে ববিতার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সুহানি ভাটনাগরের ছবি দেখে আপনার হুঁশ হারাবেন। প্রথম দর্শনে ছবি দেখে চিনতে খুব কষ্ট হতে পারে। শিশু শিল্পী সুহানি ভাটনগর, যিনি ববিতা ফোগাটের শৈশবের চরিত্রে অভিনয় করেছিলেন, তিনি এখন বেশ বড় হয়েছেন এবং তার চেহারা অনেক বদলেছে।

2016 সালে মুক্তিপ্রাপ্ত “দঙ্গল” ছবিতে অভিনয় করা অভিনেত্রী সুহানি ভাটনাগরের চরিত্রটি অত্যন্ত প্রশংসিত হয়েছিল। “দঙ্গল” ছবিতে মহাবীর সিং ফোগাট (আমির খান) এবং দয়া কৌর (সাক্ষী তানওয়ার) এর মেয়ে ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন সুহানি ভাটনগর। ছবিতে তার অভিনয় ছিল অসাধারণ। ছবিটি মুক্তির পরপরই সুহানির জনপ্রিয়তা বেড়ে যায়।

জানিয়ে রাখি ,সুহানি ভাটনগর ছোট পর্দার টিভি বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। অভিনেত্রী সুহানি ভাটনাগরকে অনেক টিভি বিজ্ঞাপনে দেখা গেছে। এ থেকেই তিনি নাম তৈরি করেন। তবে আসল পরিচয়টা এসেছে ‘দঙ্গল’ ছবি থেকে। এ ছবি মুক্তির পর আর কোনো কাজ করেননি এই অভিনেত্রী।

অভিনেত্রী সুহানি ভাটনগর প্রতিদিনই শিরোনামে থাকেন। তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে প্রত্যেক ভক্তই অবাক হচ্ছেন। ভক্তরা সুহানি ভাটনগরের ছবিগুলিতে প্রচুর লাইক এবং মন্তব্য করছেন। অভিনেত্রী সুহানি ভাটনাগর সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ফ্যান ফলোয়িংও খুব ভাল। সুহানি ভাটনগর তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার কিছু সুন্দর ছবি শেয়ার করে চলেছেন, যা ভক্তদের দ্বারা খুব পছন্দ হয়েছে। ভক্তরা তার ছবিতে ভালোবাসার বর্ষণ করেন।

Related Articles

Back to top button