সুমুদ্রের ধারে খোলা আকাশের নিচে তুমুল নেচে ঝড় তুলল নোরা ফাতেহি! দেখুন ভাইরাল ভিডিও


অভিনেত্রী নোরা ফাতেহি তার বেলিডান্সের  জন্য বেশ জনপ্রিয়। দর্শকদের কাছে নোরার বেলিডান্স যথেষ্ট আকর্ষণীয়। নোরা ফাতেহির একটি তুমুল নাচের ভিডিও বর্তমানে ভাইরাল নেটদুনিয়াতে। ভিডিওতে খোলা আকাশের নিচে দূরে কোনো এক সমুদ্রের ধরে নেচে ঝড় তুলেচেন নোরা।

নোরা ফাতেহি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন খুব বেশিদিন হয়নি। কিন্তু  এর মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী, যার নেপথ্যে বলাবাহুল্য তার অসাধারণ নাচের দক্ষতা। অভিনেত্রীর নাচ প্রতিবারই মুগ্ধ করেছে দর্শকদের। “স্ত্রী” ছবিতে নোরার  “কামারিয়া”(Kamariya)গান টি বেশ জনপ্রিয় হয়েছিল, এছাড়াও গত বছর “মাঝে ছোড়কে যে টুং যাওগে” ভিডিওটির জন্য তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এবার সেই নোরাকেই দেখাগেল সমুদ্রের ধরে এক সমুদ্র সৈকতে নাচতে। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে তার ম্যাচেই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিও পোস্টে লিখেছেন “ঈসা ভাইব”।

নাচের সেই ভিডিওতে নোৱাৰে সাথে দেখা যাচ্ছে আরো একজনকে, যদিও তিনি কে সেটা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে ভিডিও পোস্ট হবার পর সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল  হয়ে পরে। ইতিমধ্যেই ভিডিওটিতে দর্শকে সংখ্যা ৭ লক্ষ ছাপিয়ে গেছে।

https://www.instagram.com/p/CGCI5eQpG_7/

প্রসঙ্গত, কিছুদিন আগে নোরাকে একটি রিয়ালিটি শোতে দেখা যায়। অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) করোনা আক্রান্ত হবার পর মাইকার বদলে তাকে রিয়ালিটি শোটিতে ডাকা হয়, যদিও বর্তমানে মালাইকা করোনা থেকে সুস্থ হবার পরে নোরা বিদায় নিয়েছেন শোটি থেকে। এরপর দুদিন আগেই নোরা ফাতেহি কে দেখা গিয়েছিল শাড়ি পরে এক মায়াবী লুকসে যেখানে তাকে একেবারে দেবীর মত লাগছে বলে মন্তব্য করেছিলেন অনেকেই। নোরা নিজের শাড়ি পড়া ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। পোস্ট হবার  পরেই ভাইরাল হয়েছিল সেই ছবি গুলিও।

https://www.instagram.com/p/CF7OES5peZJ/

 


Like it? Share with your friends!

653
653 points