ভাইরালভিডিও

বয়স শুধুই সংখ্যা মাত্র! নিম্বুড়া নিম্বুড়া গানে ঠাকুমার নাচ হার মানাবে কিশোরীদের, রইল ভিডিও

Viral Video : বয়স শুধুই সংখ্যা মাত্র, এই কথাটা অনেকেই বহুবার প্রমাণ করে দিয়েছেন। আসলে ইচ্ছা থাকলে সব কিছুই সম্ভব হয় সেটাই বাড়ে বাড়ে প্রমান করেছেন কিছু মানুষ। আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে রোজ হাজারো ভিডিও ভাইরাল  হয়ে পরে। সেই সমস্ত ভিডিওতে কচিকাঁচা থেকে বয়স্ক মানুষের নানা প্রতিভা নজরে আসে। যেটা সত্যি অবাক করে দেয়।

আসলে এমন অনেকেই আছে যারা ছোট বেলায় নিজেদের স্বপ্ন চাইলেও পূরণ করতে পারে না। যে কারণেই হোক না কেন ছোটবেলার স্বপ্ন স্বপ্ন হয়েই থেকে যায়। তবে বড় হয়ে সেই শখ পূরণ করার ইচ্ছা থাকলেও অনেকেই পিছিয়ে যান। আবার কিছু মানুষ সমাজের কথার তোয়াক্কা না করে এগিয়ে যান। সেই সমস্ত মানুষেরাও চমকে দেন সকলে।

Dancing Dadi Nimbuda Nimbuda Viral Video

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে এক ষাটোর্ধ মহিলাকে নাচতে দেখা যাচ্ছে। আর নাচ মানে কোনো হালকা নাচ নয় বরং ঐশ্বর্য রাইয়ের নিম্বুড়া নিম্বুড়া গানের তালে নাচতে দেখা যাচ্ছে ঠাকুমাকে। বয়স ৬৩ হলেও তার নাচ দেখে সেটা বোঝা সত্যিই মুশকিল।

যেখানে কিশোরী বয়সে অনেকে নাচের তাল ভুল করে ফেলেন সেখানে এই মহিলা ৬০ বছর পেরিয়েও দিব্যি নাচছেন। সোশ্যাল মিডিয়াতে ঠাকুমার নাচের ভিডিও শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই সেটা ৫০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে। আর দর্শকের মধ্যে বেশিরভাগই চমকে গিয়েছেন দিদার এমন দুর্দান্ত নাচ দেখে।

ভাইরাল ভিডিওতে যে মহিলাকে দেখতে পাওয়া যাচ্ছে তার নাম রবি বলা শর্মা। নাচতে খুবই ভালোবাসেন তিনি। ইনস্টাগ্রামে ডানসিং দাদি নামেও পরিচিত তিনি। রয়েছে লক্ষাধিক অনুগামী। আর সকলের সাথে বিভিন্ন গানে নিজের নাচের ভিডিও শেয়ার করেন নেন আমাদের ডানসিং দাদি।

Related Articles

Back to top button