বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ডান্স প্লাসে দুর্দান্ত নাচ! অথচ মাথায় রয়েছে কয়েক লাখ টাকার ঋণ, জানতে পেরে মিটিয়ে দিল রাঘব

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ডান্স প্লাস (Dance Plus)। দীর্ঘদিন ধরে মানুষের বিনোদনের পাশাপাশি গোটা দেশ থেকে বেছে বেছে নাচের প্রতিবাদের খুঁজে বের করে এনেছে এই মঞ্চ। ইতিমধ্যেই ৫টা সিজেন পেরিয়ে সিজেন ৬ শুরু হয়েছে ডান্স প্লাসের। শোতে ডান্স ক্যাপ্টেনের আসনে রয়েছে পুনিত পাঠক, শক্তি মহাক ও সালমান ইউসুফ খান। আর সঞ্চালনার দায়িত্বে রয়েছে প্রতিবারের মত রাঘব জুয়েল (Raghab Juyal)।

বিগত ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ডান্স প্লাসের নতুন সিজেন। প্রতিবারের মত এবারেও গোটা ভারতের বিভিন্ন জায়গা থেকে খুঁজে বের করে আনা হয়েছে প্রতিভাবান শিল্পীদের। একে একে সেই প্রতিযোগীরা নিজেদের নাচের প্রতিভা তুলে ধরছে সকলের সামনে। আর  এই সিজেনে ছত্তিশগড়ের রায়পুর থেকে অ্যাভন নাগপুরে নামের এক প্রতিযোগী এসেছে যার নাচ রীতিমত মুগ্ধ করে দিয়েছে সকলকে।

তবে অ্যাভনের নাচ যেমন মুগ্ধ করে দেয়, ঠিক ততটাই দুঃখজনক তার জীবনের সংগ্রামের কাহিনী। সে নিজেই তার জীবনের লড়াইয়ের কথা শেয়ার করেছেন ডান্স প্লাসের মঞ্চে। অ্যাভন জানায়, সম্প্রতি করোনা ভাইরাসের কারণে সে তার বাবাকে হারিয়েছে। করোনায় বাবা মারা যাবার ফলে বাবার নেওয়া ১০ লক্ষ টাকার ঋণের বোঝা এখন তারই কাঁধে। লোনের টাকা শোধ করাটাও তার ডান্স প্লাসের মঞ্চে আসার প্রধান কারণের মধ্যে অন্যতম।

অ্যাভনের মুখে তার দুঃখের কথা শুনে নিজেকে ধরে রাখতে পারেনি শোয়ের সঞ্চালক রাঘব জুয়েল। সে তাকে জিজ্ঞাসা করে, কত টাকা বাকি আছে এখনো লোনের? যার  উত্তরে অ্যাভন জানায় ১০ লক্ষ টাকা লোন নেওয়া হয়েছিল। কিছুটা শোধ করেছে তবে এখনো প্রায় ৮ লক্ষ টাকা বাকি। এই শুনে রাঘব তৎক্ষণাৎ অ্যাভনের ৮ লক্ষ টাকার ধার নিজে শোধ করে দেবার প্রতিশ্রুতি দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Dance ➕ 6 (@dance__plus__6__)

ডান্স প্লাসের মঞ্চে রাঘব বলে, ‘তোমার যা ধার আছে আমি শোধ করে দেব। কারণ তুমি সত্যিই খুব ভালো নাচ বন্ধু’। রাঘবের এই কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেনি অ্যাভন। লোন শোধ করে দেবার কথা শুনে মঞ্চেই কেঁদে ফেলেছে অ্যাভন। শোয়ের এই অংশের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button