খবরবিনোদনসিরিয়াল

রিক্সা চালিয়ে মানুষ করেছেন মা! হিমাংশুর নাচে মুগ্ধ হয়ে লোন শোধের দায়িত্ব নিলেন রেমো ডিসুজা

বলিউডের অন্যতম জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D’Souza)। ছোট থেকেই নাচের প্রতি আকর্ষণ থেকে নাচ শেখ ও একসময় বলিউডে স্ট্রাগল করে আজ সুপার জাজ হয়ে গিয়েছেন তিনি। একাধিক নাচের রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারকের আসনে দেখা মেলে তাঁর। সম্প্রতি শুরু হওয়া ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ লিটল মাস্টার সিজেন ৫ এর বিচারক হয়েছেন তিনি। আর এই সিজেনের  শুরুতেই মন জয় করলেন রেমো ডিসুজা।

ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টারের মঞ্চে প্রতিযোগী হয়ে  এসেছে ছোট্ট হিমাংশু। অভাবের সংসারের মধ্যেও অসাধারণ নিজের প্রতিভা প্রকাশ করেছে সে মঞ্চে। ছোট বেলাতেই বাবাকে হারিয়েছে হিমাংশু। এরপর সংসারের হাল ধরতে মা রিক্সা চালানো শুরু করেন। অনেক কষ্ট করে হিমাংশুকে মানুষ করেছে মা। রিক্সার জন্য ব্যাঙ্ক থেকে বেশ কিছু টাকা লোন নিতে হয়েছে। বর্তমানে রিক্সা চালানোর টাকা দিয়েই লোন শোধ থেকে কোনোমতে দিন চালাচ্ছে তাদের পরিবার।

মঞ্চে নিজের নাচ দিয়ে পরিচালক তথা কোডিওগ্রাফার রেমো স্যারের মন জিতে নিয়েছে হিমাংশু। তাই এবার তাঁর কাছে স্বয়ং ঈশ্বরের দ্যুত হলেন তিনি। ব্যাঙ্কে মোটা টাকা লোন রয়েছে হিমাংশুর পরিবারের। সেই ঋণ সম্পূর্ণ শোধ করে দেবার দায়িত্ব নিজের কাঁধে নিয়ে নিলেন রেমো ডিসুজা।

এদিন শো চলাকালীন রেমো বলেন, ;আমি এটা চাই না যে হিমাংশু বা ওর পরিবারকে আর এই লোনের বোঝা বইতে হোক। ওই রিক্সা তোমাদেরই, বাচ্চাকে নিয়ে সুখে থাকো। আজ থেকে প্রত্যেক মাসের EMI এর দায়িত্ব আমার’। রেমো ডিসুজার মুখে এই কথা শুনে চোখে জল এসেছে হিমাংশু ও তাঁর মায়ের।

প্রসঙ্গত, শুধু রেমো ডিসুজাই নয় শোতে রয়েছে আরও দুই বিচারক মৌনী রায় ও সোনালী বেন্দ্রে। নিজের দুর্দান্ত নাচের মধ্যে দিয়ে শুরু থেকেই তাদেরও মন জয় করেছে ছোট্ট হিমাংশু। তবে এদিন মঞ্চে হিমাংশুর পরিবারের কষ্ট অনেকটাই কমিয়ে দিলেন রেমো।

Related Articles

Back to top button