বিনোদনভিডিও

Dance Deewane-র মঞ্চে সত্যি হল স্বপ্ন, দীর্ঘ লড়াই শেষে উইনার ট্রফি পেল পীযূশ-রুপেশ

একটানা ৯ মাসের লম্বা সফর শেষ করে ঘোষণা হয়েছে কালার্স টিভির জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে'(Dance Dewane 3)-র বিজেতাদের নাম। রবিবারই শেষ হয়েছে বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দিক্ষিত নেনে (Madhuri Dixit Nene) খ্যাত এই জনপ্রিয় নাচের অনুষ্ঠান। ২ দিন ব্যাপী চলতে থাকা গ্রান্ড ফিনালে শেষে উইনারের ট্রফি ওঠে পীযূশ গরভেলে (Piyush Gurbhele) ও রূপেশ সোনির (Rupesh Soni) হাতে।

এই অনুষ্ঠানে চলতি সিজনের শুরু থেকেই মাধুরি দিক্ষিত ছাড়াও বিচারকের আসনে ছিলেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ধর্মেশ ইয়েলান্ডে এবং তুষার কালিয়া। এছাড়া চলতি সিজনের সঞ্চালকের ভূমিকায় ছিলেন ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। এদিন বিজেতা হিসাবে ট্রফি জেতার পাশাপাশি পীযূষ এবং রূপেশ পেয়েছেন ৪০ লাখ টাকার চেক এবং মারুতি সুজুকি S-Presso।

এদিন ডান্স দিওয়ানের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri) এবং ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এদিন মঞ্চে মিঠুন চক্রবর্তীর সাথে জুটি বেঁধে নাচ করেছিলেন মাধুরী। ‘প্রেম প্রতিজ্ঞা’ সিনেমার ‘পেয়ার কভি কম নেহি করনা’তে পারফর্ম করেন তাঁরা। যা ছিল এদিনের অনুষ্ঠানের অন্যতম মূল আকর্ষণ।

ট্রফি জেতার পর রূপেশ এদিন বলেন, ‘আমার এখনও বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে স্বপ্ন সত্যি হল। মাধুরী ম্যাম, ধর্মেশ স্যার আর তুষার স্যারকে অনেক অনেক ধন্যবাদ আমাকে আর পীযুশকে সঠিক পথ দেখানর জন্য। দর্শকদেরও ধন্যবাদ জানাতে চাই যাঁরা আমাদের পাশে ছিলেন ও আমাদের জন্য ভোট করেছেন।’ অন্যদিকে রূপেশের পার্টনার পীযূশ বলেন, ‘এটা আমার আর আমার পার্টনার রূপেশের জন্য একটা বড় জয়। এত বড় মানের তারকা বিচারকদের সামনে পারফর্ম করা, তাঁদের থেকে শেখার সৌভাগ্য ক’জনের হয়। এই শো আমাদের ভবিষ্যতের চলার পথে অনেকগুলি দরজা খুলে দিয়েছে।’

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এদিনের গ্রান্ড ফিনালেতে মোট ৬ জন প্রতিযোগী ছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে শুরু হওয়া এই শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিলেন সোহেল খান,বিশাল সোনকার,গুঞ্জন সিনহা,সাগর বোরা,অমন কুমার রাজ, যোগেশ শর্মা আর সোমাংশ দাঙ্গবাল, আকাশ থাপা পীযূষ , সূচনা এবং বৈষ্ণবী পাটিল।

Related Articles

Back to top button