বিনোদন

ঘনাচ্ছে চিন্তার মেঘ! গুরুতর হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজা

২০২০ একেবারেই ভালো যাচ্ছে। বছরের শেষে এসেও একেরপর এক দুঃসংবাদে কার্যত হাঁপিয়ে উঠেছে মানুষ। এরমধ্যেই ফের খারাপ খবর। এবার গুরুতর হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বিখ্যাত কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি’স্যুজা (Remo D’souza)। নাচের মধ্যেই থাকতেন তিনি। বিখ্যাত ডান্স রিয়ালিটি শোয়ের বিচারকের সম্মানিত আসন আলো করে বসতেন রেমো, কিন্তু হৃদরোগে আক্রান্ত হয়ে ক্রমেই ঝিমিয়ে পড়ছিলেন তিনি।

সূত্রের খবর, তার হার্টে ব্লকেজ ধরা পড়েছে, যা ক্রমেই চিন্তা বাড়াচ্ছে রেমোর পরিবার ও অনুরাগীদের। আগামী ২৪ ঘন্টা স্পেশাল অবজারভেশনে থাকবেন রেমো, এই কয়েক ঘন্টা খুবই গুরুত্বপূর্ণ তার শরীরের জন্য। রেমোর স্ত্রী লিজেল ডি’স্যুজার সূত্রেই প্রথম খবর প্রকাশ্যে আসে, তিনি লিখেছিলেন রেমোকে রাখা হয়েছে ইনটেনসিফ কেয়ার ইউনিটে। তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক।

১৯৭৪ সালে বেঙ্গালুরু শহরে জন্ম নেন রেমো। ছোট থেকেই নাচের প্রতি ভালোবাসা এবং আগ্রহ ছিল তার। তার কেরিয়ারের শুরু ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে। তারপর একে একে বলিউডের বহু ছবিতে কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন তিনি। এরপর পরিচালনার কাজও শুরু করেন তিনি। মিঠুন চক্রবর্তী অভিনীত বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’ দিয়েই তার পরিচালনায় হাতেখড়ি। রেমো পরিচালিত সর্বশেষ ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি। ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন বরুণ ধওয়ান ও শ্রদ্ধা কাপুর। গত বছর বক্স অফিসে মুক্তি পায় এই ছবি। মূলত জি টিভির রিয়ালিটি শো ডান্স ইন্ডিয়া ডান্সের বিচারক হিসাবে লাইমলাইটে উঠে আসেন রোমো। পরে ‘ফালতু’, ‘এবিসিডি’র মত একাধিক ছবি পরিচালনা করেছেন তিনি।

Related Articles

Back to top button