বিনোদনভাইরালভিডিও

জি বাংলায় টলি-বলি মিশে জমজমাট ডান্স বাংলা ডান্স! থাকছে জিৎ, শুভশ্রী, গোবিন্দা

সন্ধ্যে নামলে টিভির পর্দায় হাজির হন ওরে বাড়ির সকলেই। সাধারণত মহিলারা দিনের শেষে কাজ মিটিয়ে বিনোদনের আশায় সিরিয়াল দেখতে শুরু করেন। তবে শুধুই যে সিরিয়ালের দেখা মেলে টিভির পর্দায় তা কিন্তু নয়। সিরিয়ালের পর্ব মিটলে একটু রাতের দিকেই নানান চ্যানেলে শুরু হয় রিয়্যালিটি শো। নাচ গান থেকে শুরু করে দারুন সমস্ত মজার খেলা দেখতে পাওয়া যায় এই সমস্ত রিয়্যালিটি শোয়ের মঞ্চে। আর এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dacne)।

জি বাংলার (Zee Bangla) পর্দায় বহুদিন ধরেই দেখতে পাওয়া যায় এই জনপ্রিয় শোটি। এবার শুরু হতে চলেছে ডান্স বাংলা ডান্স সিজেন ১১। সারা বাংলার নানান প্রান্ত থেকে প্রতিযোগীরা এখানে এসে হাজির হন আর প্রতিবছর অসাধারণ ট্যালেন্টের অধিকারী সমস্ত প্রতিযোগীরা শোতে জিতে নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করে তোলে।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

বর্তমানে রাজ্যজুড়ে চলছে লকডাউন। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জেরে লাগামছাড়া সংক্রমণ রুখতে এই পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার। তাই বলতে গেলে ঘরবন্দি হয়েই রয়েছেন সাধারণ মানুষ।

এমন সময় ডান্স বাংলা ডান্সের সিজেন ১১ এর একটি প্রমো রিলিজ করা হয়েছে জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে। যেখানে দেখা যাচ্ছে টলিউড ও বলিউড মিশে গিয়েছে এবারের ডান্স বাংলা ডান্সে।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

সিজেন ১১তে বিচারকের আসনে দেখা যাবে টলিউডের সুপারস্টার জিৎ (Jeet), টপ অভিনেত্রী শুভশ্রী (Subhashree) ও বলিউডের সুপারস্টার গোবিন্দাকে (Govinda)।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

শুধু তাই নয় শোএর সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যাবে অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও বিক্রম চ্যাটার্জীকে (Bikram Chatterjee)। আগামী ২২শে মে থেকেই শুরু হতে চলেছে এই ডান্স রিয়ালিটি শোটি।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

শোতে বিচারকদের পাশাপাশি মেন্টর বা গুরুর আসনে থাকছেন ওম সাহানি (Om Sahani), দেবলীনা কুমার (Debolina Kumar), রিমঝিম মিত্র (Rimjhim Mitra) ও সৌমিলি বিশ্বাস (Soumili Biswas)। প্রতি শনি ও রবিবার দেখা যাবে জি বাংলার পর্দায়। এবার শুধু শো শুরু হবার অপেক্ষা।

Related Articles

Back to top button