বিনোদনভিডিও

ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির মা দুর্গা! পঞ্চমী স্পেশাল পর্বে থাকছে বিশেষ চমক

বাংলার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো বলতে সকলের মুখে প্রথমেই আসে ‘ডান্স বাংলা ডান্স’-এর নাম। তাই প্রত্যেক বছরের মতো এবছরও দর্শকদের মনোরঞ্জন করতে সপ্তাহের শেষে বিনোদনের ডালি হাজির হয় এই নাচের অনুষ্ঠান। করোনা আবহের মধ্যে সমস্ত প্রটোকল মেনেই এবছর একেবারে নতুন মোড়কে শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স সিজন ১১ (Dance Bangla Dance Season 11)।

করোনা আবহে গৃহবন্দী মানুষদের মনোরঞ্জন করা এই শো-এর অন্যতম উদ্দেশ্য। তাই প্রতি সপ্তাহের শেষে নাচের মাধ্যমেই দর্শকদের মনোরঞ্জন করেন এই অনুষ্ঠানের প্রতিযোগীরা। এই অনুষ্ঠানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। আর সেই কারণেই প্রতি বারের মতো এবারের চলতি সিজনেও টিআরপি রেটিংয়ে ছাপ পড়েছে

এবছর এই অনুষ্ঠানে বিচারকদের আসনে রয়েছেন বলিউডের ডান্সিং স্টার গোবিন্দা , বাংলার সুপারস্টার জিৎ গাঙ্গুলী এবং টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এছাড়া এবার প্রতিযোগীদের গুরু হিসাবে একদিকে রয়েছেন ওম সাহানি এবং দেবলীনা কুমার আর অন্যদিকে রয়েছেন অভিনেত্রী রিমঝিম মিত্র এবং সৌমিলী বিশ্বাস। এছাড়া অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazea) এবং বিক্রম চ্যাটার্জীর (Vikram Chatterjee) অনবদ্য সঞ্চালনা এই শোকে নতুন মাত্রা এনে দিয়েছে।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

এছাড়া প্রায় প্রতি সপ্তাহের শেষেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে নজরকাড়া অতিথি সমাগমে বসে চাঁদের হাট। আর আজ পঞ্চমী স্পেশাল পর্বে এই অনুষ্ঠানে হাজির হতে চলেছেন টলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এবং তনুশ্রী সরকার। উল্লেখ্য আজকের দিনেই মুক্তি পাচ্ছে অঙ্কুশ-ঋতাভরী অভিনীত ছবি এফআইআর। এদিনের পুজো স্পেশাল এই পর্বে তাঁদের একসঙ্গে পারফর্মও করতেও দেখা যাবে।

এদিন চ্যানেল কতৃপক্ষের তরফে তাদের সোশ্যাল মিডিয়ার পেজে একটি ভিডিও শেয়ার করা হয়েছে । সেখানে দেখা যাচ্ছে আগমনীর সুরে ডান্স বাংলা ডান্সের মঞ্চে মা দুর্গার আবাহন। দেবীপক্ষের শুরুতেই মা দুর্গার হাতে বিনাশ হয় অশুভ শক্তির। এদিন নাচের মাধ্যমেই ডান্স বাংলার মঞ্চে ফুটিয়ে তোলা হবে দেবী দুর্গার অসুর বধের সেই কাহিনী। যা দেখে মুগ্ধ বিচারক থেকে দর্শক সকলেই।

Related Articles

Back to top button