খবরবিনোদনসিরিয়াল

শেষ হল নাচের মহাযুদ্ধ ডান্স বাংলা ডান্স সিজেন ১১, বিচারকদের মুগ্ধ করে বিজয়ীর অর্নব সুকন্যা

বাঙালি দর্শকদের বিনোদনে সিরিয়াল ছাড়াও টিভির পর্দায় দেখা মেলে নানা রিয়্যালিটি শোয়ের। আর জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। এবছর ১১তে পা দিয়েছে এই নাচের রিয়্যালিটি শো। আর সম্প্রতি হয়ে গেল ডান্স বাংলা ডান্সের গ্রান্ড ফিনালে। সিজেন ১১ এর বীজটা হল অর্ণব ও সুকন্যা (Arnab Sukanya)।

একাধিক প্রতিযোগী এদিন সেরার সেরা হবার জন্য লড়াই করেছে। টান টান উত্তেজনায় ভরা নাচের যুদ্ধ শেষে ঘোষণা হয়েছে বিজয়ীদের নাম। এবারে ফাইনালে প্রতিযোগী হিসাবে ছিল মেঘ-সৌভিক, গ্যাং স্ট্রিট মাফিয়া, আর.পি.ব্রাদার্স, অর্ণব-সুকন্যা, রিতেশ ও রেস পলাশ। প্রত্যেকেই নিজেদের মত করে সেরা, তফাৎ শুধু ১৯-২০ এর। সকলের নাচের পারফর্মেন্স দেখেই বেছে নেওয়া হয় এই সিজেনের বিজয়ী জুটি।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হিসাবে রয়েছেন শুভশ্রী (Subhashree), জিৎ (Jeet) ও বলিউডের গোবিন্দা (Gobinda)। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে আছেন দেবলীনা কুমার, ওম সাহানি, রিমঝিমরাও। গ্রান্ড ফাইনালের মঞ্চে শুভশ্রী প্রথমে চিকনি চামেলী গানে নেচেছেন ও পরে জিৎ ও গোবিন্দাকে নিয়ে ‘বিড়ি জ্বালাইলে’ গানে নেচেছেন। শেষে সকলের নাচ দেখে ঘোষণা করেছেন বিজেতার নাম।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে সেলেব্রিটি বিচারক ছাড়াও দেখা মেলে অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়ের সঞ্চালক হিসাবে। নানান মজার মধ্যে দিয়েই দুজনের সঞ্চালনা মানুষের মন জয় করেছে। তাছাড়া এই প্রথম বাংলা কোনো ডান্স রিয়্যালিটি শোতে বিচারক হিসাবে হাজির ছিলেন গোবিন্দা। এমনকি জিৎ শুভশ্রী জুটিকেও বহুদিন পর এই রিয়্যালিটি শো এর মঞ্চে নাচতে দেখা গিয়েছে একাধিকবার।

প্রসঙ্গত, মঞ্চে বিচারকের ভূমিকায় অভিনেত্রী শ্রাবন্তিকেও দেখা গিয়েছে মাঝে। অন্যদিকে মা হবার পর ডান্স বাংলা ডান্স দিয়েই কাজে ফিরেছেন শুভশ্রী। কিন্তু নিজের চেহারার কারণে বহুবার বডি শেমিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। এমনকি গতকাল গ্রান্ড ফিনালের মঞ্চে চিকনি চামেলী গানে শুভশ্রীর নাচ দেখেও নেটিজেনদের একাংশ ট্রোলিং শুরু করেছে।

Related Articles

Back to top button