বিনোদন

মৃত্যুঞ্জয়ী সুশান্ত, দাদাসাহেব ফালকের মঞ্চে সেরা ‘অভিনেতা’ শিরোপা প্রয়াত প্রয়াত বলি তারকার মাথায়

এ যেন বাস্তবারে মাটিতে লেখা আর এক নতুন রপকথা। এ যেন মৃত্যুর পরেও অমরত্বের শিরোপা।শনিবারই দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব মঞ্চে সেরা ‘অভিনেতার’ শিরোপা পেলেন প্রয়াত বলি তারকা সুশান্ত সিং রাজপুত। এই অনুষ্ঠানে ক্রিটিক বেস্ট আওয়ার্ড সম্মানে ভূষিত করা হয় প্রয়াত অভিনেতাকে। মূলত সমালোচকদের মতেই সেরা ‘অভিনেতা’ নির্বাচিত হয়েছেন তিনি।

Sushant Singh Rajput

এদিকে এই খবর শোনা মাত্রই খুশির হাওয়া সুশান্ত অনুগামী মহলে। এমনকী যার প্রতিচ্ছবি গত দুদিন ধরে চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। এদিকে দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট-এ এই খবর প্রথম প্রকাশিত হয় বলে জানা য়ায়। সুশান্ত তাঁর কাজের প্রতি অসামান্য দায়বদ্ধতা ও ভালোবাসার মাধ্যমে যে সাফল্য অর্জন করছেন তাই নতুন করে স্বীকৃতি দিতে আয়োজকদের তরফে এই সামান্য পুরষ্কার প্রদান বলে জানানো হয়।

chanda mama door ke sushant singh rajput

এদিকে ২০০৮ সালে টিভি সিরিয়াল ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ দিয়ে অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন সুশান্ত। ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করলেও খুব কম সময় অসাধারণ কর্ম দক্ষতার জন্যই,দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নেন সুশান্ত সিং রাজপুত। এরপর একের পর এক বিখ্যাত বলিউডি ছবিতে নাম ভূমিকাতেও দেখা যায় তাঁকে। অন্যদিকে সুশান্তের পাশাপাশি সদ্য মুক্তি প্রাপ্ত জনপ্রিয় সিনেমা লক্ষ্মীর জন্য সেরা অভিনেতার খেতাব অর্জন করলেন অক্ষয় কুমার। একইসাথে ‘ছাপাক’ ছবিতে অ্যাসিড আক্রান্ত তরুণীর ভূমিকায় অভিনয় করে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার অর্জন করেন আর এক বিখ্যাত বলি তারকা দীপিকা পাড়ুকোন ।

Related Articles

Back to top button