বিনোদনসিরিয়াল

গোদের ওপর বিষফোঁড়া! স্লট হারানোর যন্ত্রণার মাঝেই মিঠাই থেকে ছিটকে যাচ্ছে দুই জনপ্রিয় চরিত্র

বাংলার সেরা মানেই ‘মিঠাই'(Mithai)।সুখে দুঃখে সবার মিষ্টিমুখে একটাই নাম। সময় টানা বেঙ্গল টপারের (Bengal Toper) শিরোপা পেয়ে এক কথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল মোদক পরিবারের মিষ্টি বৌমা মিঠাইরানি । নতুন পুরনো সব সিরিয়ালকেই একপ্রকার ধরাশয়ী করে দিয়েছিল সে। একান্নবর্তী এই বাঙালি পরিবারের একসাথে মিলেমিশে থাকার গল্প শুনে মুগদ্ধ হয়েছেন বাংলার অগণিত দর্শক।

কিন্তু ওই যে কথায় আছে সব সময় সবার সমান যায় না। ব্যতিক্রম নয় মিঠাইরানির মোদক পরিবারও। এখন সময়টা একেবারেই ভালো যাচ্ছে না এই সিরিয়ালের। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিয়ালের টাইম স্লট হারানোর খবর। রাত আট টার টাইম ফ্লাট থেকে এক ধাক্কায় সন্ধ্যে ছটায় সম্প্রচার হতে চলেছে  সিরিয়াল। নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ আসায় জায়গা ছাড়তে হচ্ছে মনোহারা সদস্যদের।

এই খবর নিঃসন্দেহে অত্যন্ত দুঃখজনক মিঠাই ভক্তদের কাছে। এরই মধ্যে চলে এসেছে বড়সড়ো আপডেট।  জানা যাচ্ছে টাইম স্লট চেঞ্জ হওয়ার সাথে সাথেই একটা বড়সড়ো লিপ নিতে চলেছে এই সিরিয়াল। যার ফলে বাদ যেতে চলেছেন ধারাবাহিকের একাধিক চরিত্র। টেলিপাড়া সূত্রে খবর আগামী দিনে মিঠাই তে আর দেখা যাবে না সিরিয়ালের দাদাই (Dadai)  ঠাম্মি (Thammi)চরিত্রের অভিনেতা অভিনেত্রী বিশ্বজিৎ চক্রবর্তী এবং অভিনেত্রী স্বাগতা বসুকে।

প্রসঙ্গত গল্পের সাথে সামঞ্জস্য রেখে ধারাবাহিকে যদি ১০-১৫ বছরের বড়সড়ো লিপ দেখানো হয় ততদিনে  স্বাভাবিকভাবেই  দাদাই -ঠাম্মিকে না দেখানোটাই স্বাভাবিক। এখনও পর্যন্ত যা খবর তাতে জানা যাচ্ছে ধারাবাহিক লিপ নেওয়ার জন্যই আগামী দিনে এই সিরিয়ালে দেখা যাবে না দাদাই ঠাম্মির মিষ্টি জুটিকে। এই খবরে রীতিমতো চটে গিয়েছেন মিঠাই ভক্তরা।

ইতিমধ্যেই মিঠাইয়ের ফ্যান পেজগুলিতে সিরিয়াল বয়কটের দাবি উঠেছে। শোনা যাচ্ছে আগামী দিনে এই ধারাবাহিকে দেখা যাবে এই ধারাবাহিকের আরও একজন গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেত্রীকে। তিনি হলেন মিঠাইরানীর শাশুড়ি অনুরাধা ম্যাম (Anuradha Mam) ওরফে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী। আসলে জানা যাচ্ছে খুব শীঘ্রই আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’ এই ধারাবাহিকে তাকে অভিনেতা অরিন্দম গাঙ্গুলির বিপরীতে দেখা যাবে।

জানা যাচ্ছে নতুন সিরিয়ালের অফার পেয়ে আগামীদিনের মিঠাই তে নাও দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। উলেখ্য কিছুদিন আগেই যেমন জানা গিয়েছিল ধারাবাহিকের রাতুল অভিনেতা উদয়প্রতাপ সিং নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে অভিনয় করতে চলেছেন। তাই আগামীদিনের মিঠাইতে তাকে নাও দেখা যেতে পারে। এইভাবে একের পর এক অভিনেতা অভিনেত্রীদের মিঠাই ছাড়ার খবরের রীতিমতো মুষড়ে করেছেন করেছেন মিঠাই ভক্তরা

Related Articles

Back to top button