গসিপবিনোদনসিরিয়াল

‘দাদাগিরি’তে সঞ্চালক বদল! দাদা সৌরভ গাঙ্গুলির বদলে আসছেন অঙ্কুশ!

বাংলা বিনোদনের মধ্যে যে কটি রিয়েলিটি শো রয়েছে তার মধ্যে অন্যতম একটি হল দাদাগিরি (dadagiri)। ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) সঞ্চালিত এই শোটির জন্য রীতিমত অপেক্ষায় থাকেন দর্শকেরা। দেখতে দেখতে ৯ নং সিজেন চলছে শোয়ের, তবে সঞ্চালকের ভূমিকায় সর্বাধিক জনপ্রিয় ও দর্শকদের মতে পারফেক্ট সৌরভ গাঙ্গুলি। কিন্তু এবার দেখা গেল অন্য ছবি, সিজেন ৯ এর শুরুটা সৌরভ শুরু করলেও সঞ্চালক বদলে অঙ্কুশ হাজরা (ankush hazra) হাজির দাদাগিরিতে!

আপনিও নিশ্চই ভাবছেন এটা আবার কি হল! এভাবে সিজেনের মাঝে হটাৎ করে কেন বদলে গেল সঞ্চালক? আসলে বিষয়টা ঠিক তেমন নয়। চ্যানেলের পক্ষ থেকে মাঝে মধ্যেই কিছু শোয়ের প্রোমো ভিডিও শেয়ার করা হয়। ‘দাদাগিরি’র এমনই একটি প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে শোয়ের শুরুতে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন টলিউডের অভিনেতা অঙ্কুশ।

অঙ্কুশকে সঞ্চালকের ভূমিকায় দেখে অবাক হয়েছেন পর্বের প্রতিযোগীরাও। তবে তারপরেই দেখা যাচ্ছে পিছন থেকে হাজির হয়েছেন দাদা সৌরভ গাঙ্গুলি। আর তাকে দেখেই সঞ্চালকের ভূমিকা থেকে সরিয়ে দাঁড়িয়েছেন। আর অঙ্কুশ বলেছেন, ‘ দাদাগিরিতে দাদাকেই মানায়। ভবিষ্যতে যদি কোনোদিন ভাইগিরি বলে কিছু হয়, তাহলে চেষ্টা করে দেখতে পারি’।

আসলে সম্প্রতি রিলিজ হয়েছে অঙ্কুশ হাজরার ছবি এফআইআর (FIR)। ছবির চরিত্ররা এদিন হাজির হয়েছিল দাদাগিরির পর্বে। তবে শুরুতেই অঙ্কুশকে ‘ওয়েলকাম টু দাদাগিরি সিজেন ৯’ বলতে শুনে বেশ অবাক হয়ে গিয়েছিলেন পরমব্রত নিজেও। তবে ঠিক তারপরেই সৌরভ গাঙ্গুলি হাজির হয়ে জানান, ‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতই। দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজ’।

দাদার মুখে এমন কথা শুনে রীতিমত লজ্জায় পরে যান অঙ্কুশ। তবে পুরোটাই যে মজার ছলে করা হয়েছে সেটা বোঝাই গিয়েছে। বিশেষ পর্বের এই প্রমো ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রিয় দাদার বদলে অঙ্কুশকে দেখে কিছুটা চটে গিয়েছেন দর্শকেরা। কমেন্ট বক্স দেখলেই সেটা বোঝা যাচ্ছে। তবে চিন্তার কোনো কারণ নেই দাদাগিরি সঞ্চালনা সৌরভ গাঙ্গুলীই করবেন।

Related Articles

Back to top button