বিনোদনভিডিও

কিছুতেই তুলতে পারছেন না নাচের স্টেপ! শ্রীকান্ত আচার্যের নাচ দেখে মস্করা করলেন ‘দাদা’ও

দর্শকদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে দাদাগিরি সিজন ৯ (Dadagiri Season 9)। গত সপ্তাহ অর্থাৎ ২৫ সেপ্টেম্বর থেকেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরি। প্রতি বারের মতো এবারেও অনুষ্ঠানে নতুন চমক নিয়ে হাজির হয়েছে সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। ২২ গজের বাইরে টিভির পর্দায় তাঁর এই দাদাগিরি বছরের পর বছর দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করে চলেছে।

গত সপ্তাহেই গোটা মোদক পরিবারকে সঙ্গে নিয়ে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল মিঠাই। নাচে-গানে, আড্ডায়-গল্পে সপ্তাহের শেষে জমে উঠেছিল দাদাগিরি।আর চলতি সপ্তাহে এই শো-তে উপস্থিত থাকবেন জি বাংলার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সারেগামাপা খ্যাত বিচারকমণ্ডলী। সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে গানে-গল্পে -আড্ডায় ফের একবার জমজমাট পর্বের উপহার পেতে চলেছেন দর্শকরা।

Ranbir Kapoor rejected Sourav Ganguly Biopic

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই পর্বের কয়েক ঝলক। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে আগামী পর্বে হাজির থাকবেন রূপঙ্কর বাগচি, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়ের মতো একঝাঁক জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ায় জি বাংলার তরফে শেয়ার করা একটি প্রোমোয় দেখা যাচ্ছে ‘পরম সুন্দরী’ (Param Sundari) নাচ করছেন আকৃতি এবং ইমন। নিজস্ব কায়দায় অনবরত তাঁদের মতো করে পা মেলানোর চেষ্টা করে চলেছেন বর্ষীয়ান সঙ্গীত শিল্পী শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya)। আর সেখানেই যত বিপত্তি। কারণ গানের সাথে তাল মেলাতে গিয়ে হাত নড়লেও কিছুতের পায়ের স্টেপ তুলতে পারছেন না তিনি।

 

যা দেখে মঞ্চে উপস্থিত রূপঙ্কর বাগচীসহ অনান্য শিল্পীরা হেসে গড়িয়ে পড়ছেন। ঠিক সেই সময়ে রসিকতা করে সৌরভ গাঙ্গুলীকে বলে উঠছেন ‘তোমার নাচ আর আমার ব্যাটিংটা অনেকটা এক। শুধু হাত চলছে পা চলছে না’। ব্যাস তাতেই হাসির রোল দ্বিগুণ বেড়ে যায় দাদাগিরির মঞ্চে। এই প্রমো দেখার পর থেকেই সম্পূর্ণ এপিসোড দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

Related Articles

Back to top button