মানুষ নয় টিয়া পাখির বাস্কেট বল ম্যাচ দেখতে ভিড় নেটদুনিয়ায়, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও


ইন্টারনেটে চারিদিকে হাজারো মানুষের ভিড়ে রোজই শত শত ভিডিও ভাইরাল হচ্ছে। কিছু যেমন হাস্যকর হয়  তেমনি কিছু  ভিডিও আবার প্রশ্ন করতে বাধ্য করে তোলে। কিছু ভিডিও দেখলে আবার মন ভালো হয়ে  যায়। এই যেমন ধরুন যদি ছোট্ট ছোট্ট পাখিদের খেলার কোনো ভিডিও! এরকম ভিডিও দেখলে মন ভালো হবেই।

এবার সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। যেখানে কিছু খুদে টিয়া পাখিদের বেশ মজা করে খেলতে  দেখা যাচ্ছে। ৪৫ সেকেন্ডের ছোট্ট এই ভিডিওতে মোট ৫টি ছোট ছোট টিয়া পাখিকে বাস্কেট বল খেলতে দেখা যাচ্ছে। এদের মধ্যে ২ জন হলুদ বাকি ৩ জন সবুজ তারা একে ওপরের ঠোঁট দিয়ে  একটি ছোট বলকে নিয়ে বাস্কেটে ফেলছে। রীতিমত বাস্কেট বল প্লেয়ার দেড় মত অপর পক্ষের বাস্কেটে দিয়ে বল বাস্কেট করছে টিয়া পাখিগুলি। ছোট্ট টিয়াদের এই খেলার দৃশ্য সত্যি যেমন মজার তেমনি দেখতেও লাগে বেশ।

 

 

ভিডিওটিতে সবুজ টিয়া পাখিরা মোট ৮ বার বল বাস্কেট করে ও হলুদ টিয়া পাখিরা ৫ বার বাস্কেট করেছে। মজাদার এই ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে। ভিডিওটিতে দর্শকের সংখ্যা লখ্যাধিক, ঝড় উঠেছে লাইক কমেন্ট ও শেয়ারের। নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন টিয়া পাখিদের নিয়ে। তাদের মধ্যে এক জন দুই রঙের টিয়া পাখিদের আলাদা দুটি টিমের নামকরণ করেছেন, সবুজ দলের নাম “গ্রীন জায়েন্টস ” ও হলুদ দলের নাম “ইয়েলো হক “। অনেকে আবার টিয়া পাখিদের এই বাস্কেট বল ম্যাচকে “ন্যাশনাল বার্ড বাস্কেট বল এসোসিয়েশন” এর ম্যাচ ও বলেছেন।

 

https://www.facebook.com/getovertime/videos/3344530015644113/

 


Like it? Share with your friends!

653
653 points