গসিপবিনোদন

অভিশপ্ত টিনা আম্বানি ! রাজেশ খান্না থেকে ঋষি কাপুর অভিনেত্রীর সাথে অভিনয় করা এই ৫ তারকার প্রয়াত

টিনা আম্বানি (Tina Ambani) হিন্দি সিনেমা জগতের একজন বিখ্যাত অভিনেত্রী (Actress) ছিলেন। কিন্তু বর্তমানে তিনি রিলায়েন্স জিও প্রধান মুকেশ আম্বানির ছোট ভাই অনিল আম্বানির (Anil Ambani) স্ত্রী। টিনা আম্বানি ১৯৯১ সালে অনিল আম্বানির সাথে বিয়ে করেছিলেন। বিয়ের আগে টিনা আম্বানি হিন্দি সিনেমার একজন সুপরিচিত অভিনেত্রী ছিলেন।

উল্লেখযোগ্যভাবে, টিনা আম্বানি রেখা, রাজেশ খান্না, ঋষি কাপুর, রাজকুমারের মতো অনেক দুর্দান্ত তারকাদের সাথে অভিনয় করেছেন। কিন্তু দুঃখের বিষয় আশ্চর্যজনকভাবে, টিনা আম্বানির সাথে যারা যারা অভিনয় করেছেন তাদের অনেকেই এই পৃথিবী থেকে চিরতরে বিদায় নিয়েছেন। আজ এমনই ৫ তারকার নাম আপনাদের জানাব৷

দেবানন্দ (Dev Anand) :

দেবানন্দের সঙ্গে বলিউডে প্রথম কাজ করেছিলেন টিনা আম্বানি। দেবানন্দই টিনাকে ব্রেক দিয়েছিলেন হিন্দি সিনেমা জগতে। ৩ ডিসেম্বর, ২০১১ সালে দেবানন্দ এই পৃথিবীকে বিদায় জানিয়ে চিরতরে বিদায় নিয়েছেন।

রাজেশ খান্না (Rajesh Khanna) :

রাজেশ খান্না এবং টিনা একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছিলেন। শুধু তাই নয়, এই দুজনের সম্পর্কের খবর শিরোনামেও ছিল। রাজেশ খান্না আর এই পৃথিবীতে নেই। রাজেশ খান্না ২০১২ সালে মারা যান।

ঋষি কাপুর (Rishi Kapoor) :

ঋষি কাপুরের সঙ্গেও অনেক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন টিনা আম্বানি। ঋষি কাপুর এবং টিনা আম্বানিএকটি বা দুটি নয়, একসঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন। ২০২০ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান ঋষি কাপুর।

রাজকুমার (Rajkumar) :

রাজকুমারের সাথেও, টিনা আম্বানি দুটি ছবিতে জোরালোভাবে অভিনয় করে নিজের পরিচয় উচ্চতায় তুলেছিলেন, যদিও রাজকুমারও এই পৃথিবীতে নেই।

শ্রীদেবী (Sridevi):

শ্রীদেবী এবং টিনা আম্বানি খুব ভালো বন্ধু ছিলেন। ২০১৮ সালে, শ্রীদেবীও দুবাইতে এই পৃথিবীকে চিরতরে বিদায় জানিয়ে অন্য জগতে চলে গেছেন।

Related Articles

Back to top button