একেবারে মানুষের মত সিগারেট টানছে কাঁকড়া! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও


ইন্টারনেটের যুগে রোজই কিছু না কিছু ভাইরাল হচ্ছে। হয়তো বা কোনো মানুষের ক্রিয়াকলাপ হয়তো বা কোনো প্রাণীর কতকিছুই না ভাইরাল হচ্ছে প্রতিদিনই। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে বেশ ভালো লাগে সবারই , আবার কিছু ভিডিও এমন হয় যা আমাদের ভাবিয়ে তোলে। আদৌ কি এমন হতে পারে! এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে আপনিও হয়তো চিন্তায় পরে যাবেন।

রাস্তায় এদিক ওদিক সিগারেটের টুকরো পরেই থাকে। তেমনই পরে থাকা সিগারেট বাটের এক সিগারেটের টুকরো নিয়ে রীতিমত সুখটান দিচ্ছে কাঁকড়া। অবিশ্বাস্য এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে,একটি আধপোড়া সিগারেট তুলে মানুষের মতন টান দিচ্ছে তাতে কাঁকড়া মশাই।

নিজের দুটি দাঁড়ার একটিতে নিয়ে সিগারেট মুখে তুলেছে কাঁকড়া। ঠিক যেমন মানুষ দুই আঙুলের ফাঁকে সিগারেট নেয় সেরকম। একবার নয় ভিডিওতে বার বার সিগারেটে টান দিতে দেখা যাচ্ছে কাঁকড়াটিকে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে ভাইরাল ভিডিও। যদিও ভিডিওটিতে হওয়া কথোপকথন বোঝা যায়নি। তবে ভাইরাল এই ভিডিওটির ভিউ প্রায় ১ মিলিয়ন। দর্শকের অনেকেই বিস্ময়  প্রকাশ করেছেন ভিডিওটি দেখে। অনেকে আবার বিশ্বাসই করতে পারছেন না যে এমনটা হতে পারে।

https://www.facebook.com/amit.datta.001/videos/3393200230787399

** তবে এই ভিডিওটির উৎস এখনও অবধি সঠিক ভাবে জানা যায়নি।


Like it? Share with your friends!

638
638 points