ভাইরালভিডিও

নিজের খেয়ালে ফুটবল খেলছে গরু! গল্প নয় সত্যি ঘটনা, দেখুন ভাইরাল ভিডিও

বাঙালির প্রিয় খেলা ফুটবল। এককালে এই খেলা নিয়েই হয়েছে কত সিনেমা। যার ‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল’ কথাটি আজও বিখ্যাত রয়ে গিয়েছে। দীর্ঘ কয়েক দশক ধরে বাংলায় ফুটবল নিয়ে রয়েছে উন্মাদনা। পাড়ার মাঠে বিকেল হলেই হাজির হয়ে পোর্ট সমস্ত ছেলেরা। গ্রীষ্ম হোক বা বর্ষা মাঠে একটা ফুটবল জোগাড় করতে পারলেই হল, খেলায় মেতে উঠত সকলে। এতো গেল মানুষের ফুটবল খেলার কথা কিন্তু পশুদের ফুটবল খেলা দেখেছেন কখনো! হ্যাঁ ঠিকই শুনেছেন, গল্প মনে হলেও  এই ঘটনায় ঘটতে দেখা যাচ্ছে ইদানিং একটি ভাইরাল ভিডিওতে (Viral Video)।

স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়াতে হাজারো কান্ডকারখানা ভাইরাল হয়ে পরে। আসলে মানুষের হাতে হাতে রয়েছে স্মার্টফোন তাই চোখের সামনে মজাদার বা বিস্ময়কর কোনো ঘটনা দেখলেই তা ক্যামেরাবন্দি করতে অভ্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। আর ক্যামেরাবন্দি এই মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হলে মাঝে মধ্যেই তা ভাইরাল হয়ে পরে। ভাইরাল এই ভিডিওগুলিতে কত কিছুই না থাকে দেখার। কত মানুষের প্রতিভা থেকে শুরু করে হাসির কীর্তি। বাদ পড়েনা পশুপাখিরাও।

সম্প্রতি এক ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে বিকেলে মাঠে ফুটবল খেলতে নেবেছে একদল কিশোর। কিন্তু একি! মাঠের মাঝখানে হাজির হয়েছে এক গরু। ছেলেদের খেলার ফুটবল নজর কেড়েছে গরুটির। তাই মাঠে ফুটবল খেলতে শুরু করেছেন তিনি। ছেলেরা কায়দা করে ফুটবলটি উদ্ধার করতে চাইলেও ফুটবল দিতে নারাজ গরুটি। নিজের খেয়ালেই বেশ কিছুক্ষন খেলা করেছে ফুটবলটির সাথে।

 

এমন ঘটনা রোজ রোজ দেখতে পাওয়া যায় না। তাই বিরল এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই  বিশাল সংখ্যক দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Related Articles

Back to top button