ভাইরালভিডিও

মানুষের মত দুর্দান্ত স্টাইল ক্যাট ওয়াক করছে গরু! মজাদার ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায়

আমাদের চারিপাশে কতশত আজব ঘটনা ঘটে চলেছে হামেশাই। তার বেশিরভাগই আমাদের অজানা, তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দয়ায় সেটা জানা সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পড়ে। আর এই ভাইরাল ভিডিওগুলিতে আমাদের চারিপাশের সমস্ত ঘটনা থেকে শুরু করে বিশ্বের প্রতিটি প্রান্তের নানান জিনিস চোখে পড়ে সাধারণ মানুষের।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে যেমন হাস্যকর জিনিস দেখতে পাওয়া যায়, তেমনি অবাক করে দেবার মত কিছু কাণ্ড কারখানাও দেখতে পাওয়া যায়। আবার মাঝে মধ্যে ভয়ংকর কিছু  দৃশ্য দেখতে পাওয়া যায় এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। কখনো রাস্তার মাঝে হাতি বাস দাঁড় করিয়ে কলা চুরি করে খেয়ে নেয়, তো কখনো আবার সন্তানদের প্রাণ বাঁচাতে মা মুরগি প্রাণের  ঝুঁকি নিয়ে লড়াই করে বিষধর সাপের সাথে।

মানুষ তো বটেই পশুপাখিদের কান্ড কারখানায় মাঝে মধ্যে অবাক করে দেয়। আর সেই সমস্ত ভিডিও শেয়ার হবার পরেই ভাইরাল ভিডিওতে পরিণত হয়। এই ভাইরাল ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখে গো গ্রাসে গিলতে থাকি আমরা।

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে  অবাক হবেন আপনিও। ফ্যাশন সন্মন্ধে যদি জ্ঞান থাকে তাহলে নিশ্চই জানেন যে ফ্যাশন শোতে ক্যাট ওয়াক দেখানো হয়। মহিলা দুর্দান্ত স্টাইলে হেঁটে দেখান এই ক্যাট ওয়াকে। কিন্তু  এবার যে ক্যাট ওয়াক দেখা গেল সেটা কোনো মহিলার নয়, বরং একটি গরুর। হ্যাঁ   ঠিকই শুনেছেন গরুর ক্যাট ওয়াক।

ভাইরাল ভিডিও Viral Video of Cow Catwalk

আসলে গাড়িতে বসে থাকা এক ব্যক্তি রাস্তার এক গরুর ক্যাট ওয়াকটি ক্যামেরাবন্দি করেছেন। আর সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।  ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল ভিডিওটি দেখে রীতিমত হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button