খবর

ফের করোনার থাবা মহারাজের পরিবারে! এবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলির মা

ফের একবার করোনার থাবা মহারাজের পরিবারে। জানা গেছে এবার করোনা আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মা নিরূপা গঙ্গোপাধ্যায়। গতকাল অর্থাৎ সোমবার রাতেই জ্বর এবং শ্বাসকষ্ট হয় তাঁর। এই পরিস্থিতিতে আর দেরি না করে তড়িঘড়ি কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জানা গেছে গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত মায়ের সাথেই ছিলেন মহারাজ।

জানা গেছে হাসপাতালে ইতিমধ্যেই তাঁর চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল টিমে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা, সপ্তর্ষি বসু,পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় এবং কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল। তাঁদের তত্ত্বাবধানেই এখন মহারাজের মায়ের চিকিৎসা চলছে।

হাসপাতাল সূত্রে খবর নিরূপা দেবীর কোমর্বিডিটির সঙ্গেই রয়েছে ডায়াবিটিস এবং হৃদরোগ। এমনকী নার্ভের অসুস্থতাও রয়েছে তাঁর। গতকাল রাতেই শ্বাসকষ্ট শুরু হয়ওয়ায় সময় নষ্ট না করেই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর থেকেই গতকাল রাত থেকেই তাঁর একাধিক পরীক্ষা নীরিক্ষা করা হয়েছে। তবে জানা গেছে আপাতত তিনি স্থিতিশীল রয়েছেন।

জানা গেছে উডল্যান্ডসের ৩৩১ নম্বর রুমে রয়েছেন তিনি। শ্বাসের কমাতে প্রতি মিনিটে ১-২ লিটার অক্সিজেন দেওয়া হচ্ছে তাঁকে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে একাধিক বার তাঁর সংস্পর্শে গিয়েছিলেন মহারাজ। তাই এদিন সৌরভেরও করোনা পরীক্ষা করা হয়। তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে ।

হাসপাতাল সূত্রে জানা গেছে করোনা সংক্রমিত হলেও শারীরিক দুর্বলতা ছাড়া বাকি অন্য কোনো উপসর্গ নেই নিরূপা দেবীর। ইতিমধ্যেই করোনা টিকার দুটি ডোজই নিয়েছেন সৌরভের মা। তাই অনেকটাই নিশ্চিন্ত। তবে আপাতত হাসপাতালের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। উল্লেখ্য দাদার বাড়ি থেকে রোগ যেন কিছু তেই পিছু ছাড়ছে না। এর আগে গত বছরেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

Related Articles

Back to top button