খবরবিনোদন

টলিউডে ফের করোনা হানা! এবার কোভিডের তৃতীয় ঢেউয়ে কাবু জিৎ গাঙ্গুলি

ওমিক্রন নিয়ে উদ্বেগের মধ্যেই দেশে লাফিয়ে বাড়ছে দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা। ফের দেশের বুকে আঁছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। মাত্র সাত দিনে খোদ কলকাতা শহরে কোভিড সংক্রমণের হার প্রায় ২৪ শতাংশে (২৩.৪২) পৌঁছে গিয়েছে। কলকাতার লাগোয়া হাওড়া শহরে সংক্রমণের হার প্রায় ১১ শতাংশ।

এদিকে করোনার তৃতীয় ঢেউয়ে কাবু হয়েছেন বলিউড থেকে টলিউডের অনেক তারকাই৷ গত কয়েকদিন আগেই বাংলার মহারাজা সৌরভ গাঙ্গুলির করোনা আক্রান্ত হওয়ার খবর আসে, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদাও কোভিড আক্রান্ত হওয়ায় তার বিয়ে পর্যন্ত স্থগিত হয়ে গিয়েছে৷ তবু গত দুদিন পার্ক সার্কাস বা তিলোত্তমার রাস্তায় মানুষের ঢল দেখলে চোখ কপালে ওঠার জোগাড় হয়। কারোর কারোর মুখে মাস্ক থাকলেও, বেশ বড় অংশের মানুষই মাস্ক ছাড়া মেতেছেন দেদার সেলিব্রেশনে।

এবার এই আবহেই বছরের প্রথম দিন খারাপ খবর শোনালেন জিৎ গাঙ্গুলি। কোভিড আক্রান্ত হয়েছেন এই বিখ্যাত সুরকার তথা সঙ্গীত পরিচালক। এদিন ট্যুইটারে নিজেই এই খবর জানিয়ে লেখেন, ‘কোভিড আক্রান্ত হয়েছি। মৃদু উপসর্গ রয়েছে আমার। শরীর আপাতত ঠিকই আছে। নিভৃতবাসে রয়েছি। চিকিৎসকদের কথা মেনে চলছি। স্বাস্থ্যবিধি মেনে পদক্ষেপ করছি।’ এমনকি গত কয়েকদিনে তার যাদের সাথে সাক্ষাৎ হয়েছে তাদেরকেও কোভিড পরীক্ষা করিয়ে সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন জিৎ।

প্রসঙ্গত, শুধু টলিউড নয় বলিউডেও একাধিক তারকা কোভিডে আক্রান্ত হয়েছেন। করিনা কপূর, অর্জুন কপূর থেকে শুরু করে নোরা ফতেহি সকলেই কোভিডের তৃতীয় ঢেউয়ের শিকার।

Related Articles

Back to top button