হবু বউকে নিয়ে কাদায় নেমে প্রিওয়েডিং শ্যুট করলেন বর! হেসে খুন নেটবাসী


আজকাল বিয়ের আগে প্রিওয়েডিংয়ের চল হয়েছে। অর্থাৎ বিয়ের আগে আইবুড়ো অবস্থাতেই প্রায় সমস্ত মূহুর্ত নব দম্পতি তুলে রাখতে চান নিজেদের মতো করে। প্রতিটা কাপলই আজকাল প্রিওয়েডিং থেকে ওয়েডিং ফটোগ্রাফি সবেতেই চায় নতুন কিছু ভাবনা তুলে ধরতে। কিন্তু এবার নতুনত্ব দেখাতে গিয়ে কেলেঙ্কারি করে বসলেন এক জুটি। স্বাভাবিক ভাবেই এই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই নিমেষে ভাইরাল হয়ে পড়ে।

সোশ্যাল মিডিয়ায় রোজই ভাইরাল হয় কত শত ভিডিও। একেকটা ভিডিও দেখলে যেমন হাসতে হাসতে পেট ফেটে যাওয়ার জোগাড় হয় তেমনই একেকটা ভিডিও দেখে তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি নেট পাড়ায় তুমুল ভাইরাল এক ভিডিও দেখে মন ভরে গেছে নেটনাগরিকদের।

কদিন ধরেই চলছিল বিয়ের সিজন। আর তখন কার্যত সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছিল বিয়ের ছবি ভিডিও। এইকদিনে বিয়ের পিঁড়িতে বসেছেন একঝাঁক টলিতারকাও৷ আর এই বিয়েবাড়ি মানেই আনন্দ অনুষ্ঠান। তাই সেখানে নতুন কোনো কান্ড ঘটলেই তা কোনোনা কোনো ভাবে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতেও।

বিয়ের আগেই এই কান্ড করে বসলেন কেরালার এই দম্পতি। অ’ভিনব উপায়ে ছবি তুলতে গিয়ে কেরালার এই দম্পতি সমালোচনা ও বিত’র্কে’র মুখে পড়ছেন। নেটিজেনরা তাদের রুচি নিয়েও নানা প্রশ্ন তুলেছে। কাদার মধ্যে পরস্পরকে জড়িয়ে ধরা জোসে-অনিশার ছবিগুলো দেখে মজার মজার মন্তব্য করে নেটিজেনরা। উঠে এসেছে নানান অশ্লীল উক্তিও।