ছবিবিনোদন

কাপর কেটে জামা, সবই খোলা ঢাকা কেবল স্তন! ফের অদ্ভুত পোশাকে ভাইরাল উর্ফি জাভেদ

বিগবসে প্রতিযোগী হিসেবে এলে যাদের কেউ চিনতো না তারাও রাতারাতি তারকা হয়ে যান। বিগবস ওটিটি-তে (Bigg Boss) আসার পর থেকেই পেজ থ্রির শিরোনামে বারং বার উঠে এসেছে উর্ফি জাভেদের (Urfi Javed) নাম। ঠোঁট কাটা এই অভিনেত্রীর কিছুদিন আগেই বাদ পড়েন বিগবস এর শুরুর দিকেই। একের পর এক বিস্ফোরক মন্তব্য তাকে কুখ্যাত করে তুলেছিল।

তবে কুখ্যাতিই যে অভিনেত্রীর পছন্দ তা তার হাবেভাবে স্পষ্ট। বলিউডে বিশেষ জায়গা করতে পারেননি তিনি, কিন্তু তবু তিনি লাগাতার শিরোনাম কাড়েন। জানেন কীভাবে? নিত্যনতুন অদ্ভুত পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রোলের মুখে পরেছেন তিনি। কিন্তু তাতে তার কিচ্ছুটি যায় আসেনা, কেননা কোনো জিনিসের এক দুবার নয় বারংবার পুনরাবৃত্তি হলে বুঝে নিতে হবে সেটা তিনি ইচ্ছে করেই করেন।

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। উর্ফি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় যে তিনি বেশ সাহসী পোশাক পরেই ক্যামেরার সামনে ধরা দিতে পছন্দ করেন৷ তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি-র স্বাদ পেয়ে থাকেন অনুরাগীরা। বিগ বসের ঘরে গিয়েই নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উর্ফি।

কখনো হাফ জ্যাকেটের নীচ দিয়ে বেরিয়ে থাকে তার অন্তর্বাস, কখনও বা টিশার্ট কেটে ছেটে অদ্ভুত ভাবে পরেন তিনি৷ আর সমস্ত রকমের পোশাক পরেই পাপারাজ্জিদের ক্যামেরায় স্বমহিমায় ধরা দেন চর্চিত অভিনেত্রী।

সম্প্রতি ফের শিরোনাম কেড়েছে উর্ফির একটি পোশাক। এবার জিগজ্যাগ করে কাটা কালো পোশাকে নেটপাড়ায় হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী। এমন কায়দায় পোশাক পরেছেন তিনি যেখানে তার স্তন টুকু বাদ দিয়ে সবটুকুই প্রায় উন্মুক্ত। আর পোশাকের ফাঁকে ফাঁকে উঁকি দিচ্ছে উর্ফির সর্বাঙ্গ। এই পোশাক দেখে, কেউ কেউ বলছেন, ‘রণবীর সিং-কে লোকে বেকার বদনাম করে’। কেউ আবার বলছেন, ‘এমন ছেঁড়া পোশাক কে পরে?’

Related Articles

Back to top button