ছবিবিনোদনভাইরাল

বুড়ো বয়সে প্রেম! আর নয় একা থাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গীতা কাপুরের ‘কচি’ প্রেমিকের ছবি

নাচের রিয়ালিটি শোয়ের অন্যতম পরিচিত মুখ জনপ্রিয় কোরিওগ্রাফার গীতা কাপুর (Geeta Kapoor)। তবে ইন্ডাস্ট্রিতে তিনি গীতা মা নামেই সবচেয়ে বেশি পরিচিত। বর্তমানে তার বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। জীবনের ৪৮ টা বসন্ত একা কাটানোর পর এখন চারিদিকে শোরগোল ফেলেছে বয়সে ছোটো এক যুবকের সাথে তার প্রেমের কাহিনী। এই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল গীতা মা এবং তার কম বয়সী প্রেমিকের ছবি।

এতদিন সবাই জানতেন এখনও সিঙ্গেল বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফার! তবে সম্প্রতি গীতার বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তার পাশেই দেখা যাচ্ছে রাজীব (Rajib) নামের এক যুবককে। ছবি দেখে একথা স্পষ্ট যে ওই যুবক গীতার চেয়ে বয়সে অনেকটাই ছোটো। সোশ্যাল মিডিয়ায় এমনও কয়েকটি ছবি দেখা গেছে যেখানে স্পষ্ট একে অপরের প্রতি তাদের ভালোবাসা।

তবে এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি গীতা। রাজীব নিজেও এই ইন্ডাস্ট্রির সাথেই যুক্ত রয়েছেন।জানা গেছে রাজীব আসলে একজন অ্যাসিস্টেন্ট ডিরেক্টর। ইতিমধ্যেই বলিউডে অনেকগুলি সিনেমায় কাজ করেছেন তিনি। ইন্ডাস্ট্রির একাধিক পার্টিতে গীতা কাপুরের সাথে দেখা গিয়েছে তাকে।

উল্লেখ্য মাত্র ১৫ বছর বয়সে ব্যাকগ্রাউন্ড ডান্সর হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন গীতা। কোরিওগ্রাফার ফারহা খানের গ্রুপে কাজ শুরু করে দিনের পর দিন কঠোর পরিশ্রম করে আজ এই সাফল্যের চূড়ায় পৌছেছেন গীতা। দিল তো পাগল হ্যায়, কুছ কুছ হোতা হ্যায়, কাল হো না হো-র মতো ছবিতে ফারহা খানের সহকারী কোরিওগ্রাফার হিসাবে কাজ করেছেন গীতা। আর আজ তিনি নিজেই ইন্ডাস্ট্রির জনপ্রিয় কোরিওগ্রাফার।

উল্লেখ্য বর্তমানে গীতা সুপার ডান্সার-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছে। এই শোতে একাধিকবার সাজ পোষাকের জন্য তৈরি হয়েছে গীতার বিয়ের জল্পনা। যদিও তা আদতে ছিল ভিত্তহীন। আর এবার কমবয়সী যুবকের সাথে গীতার ছবি ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা।

Related Articles

Back to top button