বিনোদন

বিগবসের বাড়িতে বিতর্কের ঝড়! অবশেষে নেপোটিজম নিয়ে মুখ খুললেন সলমন খান

সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর পর থেকেই কার্যত খোলনলচে বদলেছে বলিউডের (Bollywood)। একের পর এক অন্ধকার দিক এসেছে সামনে। উঠে এসেছে বলিপাড়ার মাদকযোগ, নেপোটিজমের (Nepotism) প্রসঙ্গ। প্রকাশ্যে এসেছে ‘মুভি-মাফিয়াদের’ নাম। বলিউডের তিন ‘খান’এর দিকেও উঠেছে অভিযোগের আঙুল। আর এই বিতর্কে সবচেয়ে বেশি নাম জড়িয়েছে বলিউডের ভাইজান সলমন খানের (Salman khan)।

এতদিন তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ উঠে এলেও মুখে কুলুপ এঁটে ছিলেন ভাইজান। অবশেষে এদিন বহুচর্চিত শো বিগবসের (Bigboss 14) নেপোটিজম নিয়ে মুখ খুললেন সালমান খান। বিগবসের বাড়িতে কুমার শানু পুত্র, জান কুমার শানুকে (Jaan kumar shanu) নিয়ে মাঝেমধ্যেই শুরু হয় চর্চা। এই সপ্তাহের গোড়াতেই নেপোটিজম নিয়ে কুমার শানু পুত্র জানকে কটাক্ষ করেছিলেন রাহুল বৈদ্য। তার বক্তব্য কুমার শানুর ছেলে হওয়ার সুবাদেই জান বিগবসে আসার সুযোগ পেয়েছে।

এদিন এই মন্তব্যের রেশ ধরেই রাহুলকে একহাত নিয়ে নেপোটিজম প্রসঙ্গে প্রথমবারের জন্য মুখ খুললেন সলমন খান। জানকে সলমন প্রশ্ন করেন, ”জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?”এর উত্তরে কুমারপুত্র জান বলেন “না স্যার, কখনওই নয়।” এরপরেই রাহুল বৈদ্যের দিকে ভাইজান প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “আমার বাবা যদি আমার জন্য কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারের কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?” উত্তর আসে ‘না’। তখন ফের ভাইজান বলেন, তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক জানের হওয়ার কথা। তিনি আরও বলেন, “‘আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই সে চলে না। যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।”

Related Articles

Back to top button