গসিপবিনোদনসিনেমা

১৮ পূর্ণ করার আগেই নাবালিকাকে বিয়ে! আইন বিরোধী কাজ করে বিতর্কে RRR খ্যাত জুনিয়র NTR

দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় সুপারস্টার জুনিয়র এন টি আর (Junior NTR)কে, কে না চেনেন! ভক্তদের কাছে আলাদা করে অভিনেতার পরিচয় দেওয়ার কিছু নেই। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জনপ্রিয় পরিচালক রাজামৌলি পরিচালিত ব্লকবাস্টার হিট সিনেমা আর আর আর (RRR)। এই সিনেমা মুক্তির পর থেকেই কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত আজ অর্থাৎ ২০ মে জুনিয়ার এনটিআর এর জন্মদিন (Birthday)। আজ ৩৯ বছরে পা দিয়েছেন অভিনেতা। আর প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে গতকাল মাঝরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ার পাতায় ছয়লাপ শুভেচ্ছা বার্তা। পাশাপাশি কেউ অভিনেতার জনপ্রিয় সিনেমার দৃশ্য, সংলাপ সহ একাধিক ভিডিও শেয়ার করছেন।

এমনিতেও জুনিয়র এনটিআর কে নিয়ে দর্শকদের মাতামাতির শেষ নেই। আর ইদানীং তো সাউথ ছাড়িয়ে গোটা দেশেই দারুন জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি এখন দেশব্যাপী সাউথের সিনেমার রমরমা বাজার । দক্ষিণী সিনেমা্য পাশাপাশি দর্শকদের মধ্যে কৌতূহল বাড়ছে অভিনেতাদের নিয়েও। আর তাই তারকাদের জীবনের খুঁটিনাটি বিষয় নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলের সীমা নেই।

তাছাড়া এমনিতেই দেখা যায় বেশীরভাগ তারকাদের জীবনেই অনিবার্যভাবে কোনো না কোনো বিতর্কিত অধ্যায় থেকেই থাকে। ব্যাতিক্রম নন জুনিয়র এনটিআর ও। নাবালিকাকে বিয়ে করার জেরে শিরোনামে এসেছিলেন অভিনেতা। আসলে ২০১১ সালে জুনিয়র এনটিআর বিয়ে করেছিলেন লক্ষ্মী প্রণতিকে (Lakshmi Pranathi)।

এই বিয়ে অভিনেতার পরিবারের তরফেই দেখে শুনে ঠিক করা হয়েছিল। কিন্তু বিয়ে হওয়ার কথা ছিল একবছর আগে। আর তখন অভিনেতার স্ত্রীর বয়স ছিল ১৭ বছর। তাই অভিনেতার বিরুদ্ধে একজন নাবালিকাকে বিয়ে করার অভিযোগ উঠলে সেই মুহূর্তে ১ বছরের বিয়ে স্থগিত করে দেওয়া হয়। পরের বছর লক্ষ্মী প্রণতি ১৮ বছরের হলে তারপর তাদের বিয়ে হয়।

Related Articles

Back to top button