বিনোদন

I Quit! শ্রাবন্তীর নতুন প্রেমিকের ছবি প্রকাশ্যে আসতেই ‘আত্মহত্যার’ সিদ্ধান্ত নিলেন রোশন?

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন যেন হার মানাবে যেকোনো সিনেমাকেও। গত কয়েক বছর ধরেই ‘বিবাহ বিতর্ক’ এর জেরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী। তার তৃতীয় স্বামী রোশন সিং- এর সাথে (roshan singh) সুন্দরীর সম্পর্ক যে তলানিতে এসে ঠেকেছে তা আর জানতে কারোরই বাকি নেই। এর মধ্যেই নয়া গুঞ্জন ফের নাকি অন্য একজনের প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

প্রথম থেকে বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও শ্রাবন্তীকে ফিরে পেতে চান রোশন। এমনকি এর জন্য পুলিশের দোরগোড়া অবধিও গিয়েছেন তিনি। যদিও এতে তবে লাভ কিছুই হয়নি। এরই মধ্যে টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, ফের নাকি প্রেমে পড়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর আবাসনেরই এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। তার ওপর সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ছবি আরো বাড়িয়ে তুলেছে জল্পনা।

রোশন সিংয়ের মতে, ‘একবছরের জন্য বিয়ে করতে তো আমি চাইনি!’ খানিকটা ক্ষোভের সুরেই তিনি বলেন, ‘ একেরপর এক ভুল করে চলেছে শ্রাবন্তী। আর ওর পরিবার কিভাবে ওর ভুলে সঙ্গ দিচ্ছে সেটা আমি সত্যি বুঝতে পারছি না।’ কিন্তু রোশনের এই কাতর আর্তিতেও কর্ণপাত করেননি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বরং কদিন আগেই মহাসমারোহে নতুন প্রেমিকের জন্মদিনও পালন করেছেন অভিনেত্রী।

এমতাবস্থায়, রোশনের সাম্প্রতিক একটি পোস্টে রীতিমতো ভয় ধরে গিয়েছে নেটিজেনদের। নিজের একটি ছবি দিয়ে, ‘আই কুইট’ লিখেছেন রোশন। নেটিজেনদের প্রশ্ন তবে কি মানসিক চাপেই জীবন থেকে পালাতে চাইছেন রোশন? আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন তিনি?

 

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

জিমে বসে ছবি শেয়ার করেই ক্যাপশনে, ‘I Quit’ লেখেন রোশন। হঠাৎ তার এহেন পোস্টে ভয় পেয়ে গিয়েছিলেন অনেকেই। তবে সংবাদ মাধ্যমের তরফে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “ব্যক্তিগত কারণ নিয়ে কিছু লিখিনি। আসলে এত দিন হয়ে গেলেও জিম খুলছে না তো, তাই ভীষণ হতাশ লাগছে। এ রকম চলতে থাকলে তো যারা জিমের সঙ্গে যুক্ত তাঁরা না খেতে পেয়ে মরে যাবে। সেই জন্যই লিখেছি। আমরা যারা জিম ওনার তাঁদের কাছে এই মুহূর্তে জিম খোলা ভীষণ ভীষণ জরুরি।”

Related Articles

Back to top button