বলিউড তারকাদের ৫ বিতর্কিত মুহূর্তের ছবি, যেগুলো সোশ্যাল মিডিয়ায় তুলেছিল ঝড়


বলিউডে পা রাখার সাথে সাথেই অভিনেতা-অভিনেত্রীরা সারাদিনই মিডিয়ার নজরবন্দিতে চলে আসেন। প্রত্যেকেই তাদের জীবন সম্পর্কে আগ্রহী হওয়া শুরু করে। আর তাদের সাথে যুক্ত ছোটখাটো ঘটনাও নিমেষে ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। কিছু ছবি এমন হয় যেগুলি নিয়ে ওঠে বিতর্কের ঝড়। দেখে নিন সেরকমই কিছু ছবি।

অক্ষয় কুমার

একটি অনুষ্ঠানে বলি-অভিনেতা অক্ষয় কুমারের ছবি নিয়ে উঠেছিল বিতর্কের ঝড়। এখানে অক্ষয় একটি জিন্সের ব্র‍্যান্ডের প্রচার করছিলেন। এই সময়ে, তার স্ত্রী টুইঙ্কল খান্না বোতামটি খুলেছিলেন। যাইহোক, স্ক্রিপ্ট অনুযায়ীই হয়েছিল কাজ। যেখানে লেখা ছিল হয়েছিল যে কোনও মডেল অক্ষয়ের এই বোতামগুলি খুলবেন। কিন্তু শেষমেশ এই কাজটি তার স্ত্রীই করেন। তবে এই ছবি সামনে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

ক্যাটরিনা কাইফ

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। এই কারনে সবসময়ই তিনি মিডিয়া লাইমলাইটে থাকেন। একদিন ক্যাটরিনা কাইফ একটি পার্টিতে প্রচুর নেশা করে বসেন। এই সময়ে, তিনি এতটা সচেতনতা হারিয়েছিলেন যে তাকে পিছন থেকে একটি বন্ধুকে ধরতে হয়েছিল।তবে এই সময়েই দুর্ঘটনাক্রমে তার বন্ধুর ক্যাটরিনা কাইফের পোশাকের ভিতরে চলে যায়। এই ছবিটি মুহুর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ক্যাটরিনা কাইফ – রানি মুখার্জি

ক্যাটরিনা কাইফ এবং রানী মুখার্জি এটি এমন একটি ফটোতে যা উভয়কে একে অপরকে চুম্বন করতে দেখা গেছে, যদিও ছবির সত্যতা ভিন্ন। দু’জনেই একে অপরের সাথে দেখা করার সময় জড়িয়ে ধরছিলেন, তবে ছবিটি এমন ভাবে তোলা যেন দেখে মনে হবে তারা চুম্বন করছিলেন।

ঐশ্বর্য রাই ও অমিতাভ বচ্চন

ঐশ্বর্য রাই হলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন এর পুত্রবধূ। এই ছবিতে, তিনি তার শ্বশুর অর্থাৎ বিগ-বির গালে ‘চুম্বন’ করছিলেন। কিন্তু এই ছবিটি যখন দূর থেকে তোলা হয়েছিল, তখন মনে হয়েছিল যেন সে তার ঠোঁটে চুমু খাচ্ছে। এই ছবিটিতে কারও দোষ নেই, যদিও এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল।


Like it? Share with your friends!

635
635 points