গসিপবিনোদনসিনেমা

শ্রীদেবীর সাথে অভদ্র আচরণ করেছিলেন পরিচালক রাজামৌলি! ক্ষোভে ফেটে পড়েছিলেন প্রয়াত অভিনেত্রী

বর্তমানে দেশজুড়ে দক্ষিণী সিনেমার বাজার। আর দক্ষিণ ভারতীয় সিনেমার এই রাজকীয় উত্থানের কথা বলতে গেলে সবার প্রথমেই নাম মুখে আসে তিনি নিঃসন্দেহে রেকর্ড ব্রেকার পরিচালক এস এস রাজমৌলি (SS Rajmouli)। ‘বাহুবলী’, এবং ‘বাহুবলী ২’, এর পর সাম্প্রতিককালের ‘আরআরআর’ (RRR) সিনেমার আকাশছোঁয়া সাফল্যের পর এই জনপ্রিয় পরিচালক এখন রয়েছেন সাফল্যের সপ্তম স্বর্গে।

ট্রিপল আর মুক্তির পর থেকেই বক্স অফিসে নিত্যনতুন রেকর্ড গড়ে চলেছেন এই পরিচালক। বর্তমানে গোটা বিশ্বের সবচেয়ে নামি দামি পরিচালকের তকমা রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি আর আর আর মুক্তির পর থেকেই এই পরিচালকের সাথে জড়িত নানান ঘটনার কথা আসছে প্রকাশ্যে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই এক অজানা ঘটনা। যার সাথে সরাসরি যোগসূত্র রয়েছে আমাদের ভারতবর্ষের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর।


শুনতে অবাক লাগলেও একবার এই বিখ্যাত পরিচালকের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ এনে শ্রীদেবী (Sridevi) বলেছিলেন তার সঙ্গে অত্যন্ত অভদ্র আচরণ করেছেন পরিচালক রাজামৌলি। আসলে ঘটনাটি অনেক আগের। সেসময় দেশ জুড়ে তখনও ‘বাহুবলী’ ক্রেজ আসেনি। ব্লকবাস্টার হিট বাহুবলী মুক্তির দিন কয়েক আগেই এক সাংবাদিক বৈঠকে রাজমৌলি সম্পর্কে এমন বিস্ফোরক অভিযোগ এনেছিলেন শ্রীদেবী।


জানা যায় বলিউডের প্রথম সারির এই এভারগ্রীন অভিনেত্রীর কাছ থেকে এমন অভিযোগ পপেয়ে সেসময় বিব্রত হয়ে পড়েছিলেন পরিচালক রাজমৌলি। এমনকি বাধ্য হয়ে পরে তিনি ক্ষমাও চেয়েছিলেন বলে জানা যায়। আসলে জানা যায়, ‘বাহুবলী’ সিনেমার শিবগামী চরিত্রটি প্রথমে শ্রীদেবীকেই দিতে চেয়েছিলেন রাজামৌলি। কিন্তু শ্রীদেবী সেই প্রস্তাব ফিরিয়ে দেন।

Sridevi

এরপরেই একটি অনুষ্ঠানে শ্রীদেবীকে নিয়ে কটাক্ষ করেন পরিচালক। তিনি জানান, শ্রীদেবী ভীষণ বদমেজাজী, এমনকি ‘বাহুবলী’ সিনেমার জন্য শ্রীদেবীর চাওয়া পারিশ্রমিক নিয়েও নাকি কটাক্ষ করেছিলেন রাজামৌলি। এ প্রসঙ্গে শ্রীদেবী বলেছিলেন, ‘প্রথমত, আমি ভাবতেই পারছি না, উনি এ ধরনের কথা বলতে পারেন। দ্বিতীয়ত, আমি দাবি-দাওয়া করার মানুষ নই। বাহুবলী নিয়ে যা হয়েছে, তা অতীত। আমি এমন অনেক সিনেমাতেই অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। আর আমি মনে করি, যে সিনেমা আমি করিনি তার সঙ্গে আমাকে জড়িয়ে মন্তব্য করাটা অত্যন্ত অভদ্রতার পরিচয়। রাজমৌলি অভদ্রতার পরিচয় দিয়েছেন।’

Related Articles

Back to top button