খবরবিনোদনসিনেমা

কেস খেয়েছে ‘পুষ্পারাজ’, লোক ঠকানোর জেরে দায়ের অভিযোগ, বিপাকে পুষ্পা অভিনেতা আল্লু অর্জুন

‘ঝুঁকেগা নেহি শালা!’ দক্ষিণী ছবি পুষ্পা (Pushpa) এর এই ডায়লগ ছবিটি রিলিজের পরেই সুপারহিট হয়ে গিয়েছিল। ছবিতে পুষ্পা চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)। বিগ বাজেট ছবিটি সাউথ তো বটেই বলিউডেও ফাটিয়ে ব্যবসা করেছে। কিন্তু ছবিতে ঝুঁকেগা নেহি বললেও বাস্তবে কেস খেয়ে গেলেন অভিনেতা। সম্প্রতি আইনি বিপাকে পড়েছেন আল্লু অর্জুন। তাঁর বিরুদ্ধে উঠেছে মানুষকে ভুল তথ্য প্রদান করার মত গুরুতর অভিযোগ।

আসলে সিনেমার পর্দায় যে সমস্ত তারকাদের আমরা দেখতে পায় তাদের দিয়েই বিভিন্ন দ্রব্যের বিজ্ঞাপনী দেখা যায়। টিভির পর্দায় সেলিব্রিটিদের বিজ্ঞাপনী সাধারণ মানুষকে প্রভাবিত করে। তাই যে কোনো তরকারই উচিত বিজ্ঞাপনী সম্পর্কে সচেতন হওয়া যাতে সাধারণ মানুষের কাছ যেকোনো ভুল তথ্য না পৌঁছায়। কারণ এতে মানুষের ক্ষতি হতে পারে।

সম্প্রতি কোথা উপেন্দর রেড্ডি নামের এক সমাজকর্মী সুপারস্টার আল্লু অর্জুনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। তাঁর মতে কিছুদিন আগে একটি শিক্ষামূলক প্রতিষ্ঠানের হয়ে বিজ্ঞাপণীতে কাজ করেছিলেন আল্লু অর্জুন। সেখানে যে তথ্য দেওয়া হয়েছে সেগুলো ভুল আর এতে মানুষকে ঠকানো হচ্ছে।

বিজ্ঞাপণীর মাধ্যমে এমন ভুয়ো তথ্য সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্যই ওই সমাজ কর্মী অভিযোগ দায়ের করেছেন। আর শুধু আল্লু অর্জুন নয়, সাথে ওই সংস্থার বিরুদ্ধেও অভিযোগ করেছেন তিনি। অভিযোগ জানিয়ে অভিনেতা আর ওই সংস্থা দুই পক্ষের থেকেই উপযুক্ত জবাবের দাবি জানিয়েছেন তিনি। তবে এপর্যন্ত এই বিষয়ে কোনোরকম মন্তব্য মেলেনি আল্লু অর্জুনের কাছ থেকে।

প্রসঙ্গত, এই প্রথম বিজ্ঞাপণীর জন্য অভিযোগ ওঠেনি আল্লু অর্জুনের বিরুদ্ধে। এর আগেও একাধিকবার অভিযোগের আঙ্গুল উঠেছিল অভিনেতার বিরুদ্ধে। একটি ফুড ডেলিভারি অ্যাপের প্রচার করে ঝামেলা পোহাতে হয়েছিল অভিনেতাকে। এরপর একটি বাইক অ্যাপের বিজ্ঞাপণীতে অভিনয় করেও সমস্যায় পড়েছিলেন তিনি।

শুধু তাই নয়, আইন ভাঙার জন্য পুলিশের কাছে জরিমানা পর্যন্ত ভরতে হয়েছিল আল্লু অর্জুনকে। ট্রাফিক আইন অনুযায়ী গাইরতে কালো কাঁচ লাগানো যায় না। কিন্তু নিজের কোটি টাকার বিলাসবহুল ল্যান্ড রোভার গাড়ির কাঁচে কালো ফিল্ম  লাগিয়ে রেখেছিলেন তিনি। এটা ট্রাফিক আইন অনুযায়ী বেআইনি হওয়ায় জরিমানা গুনতে হয়েছিল তাকে।

Related Articles

Back to top button