গসিপবিনোদনভাইরাল

কপিলের সাথে শত্রুতা করেই পুড়ল কপাল! পেটের দায়ে বাজারে আলু-পেঁয়াজ বেচতে বসেছেন সুনীল গ্রোভার

বর্তমান সময়ে দাঁড়িয়ে টেলিভিশনে সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। দেশের নম্বর ওয়ান কমেডিয়ানের শিরোপাও কপিল শর্মার (Kapil Sharma) মাথাতেই রয়েছে। তবে তাঁর শোয়ের সাফল্যের পিছনে শুধুমাত্র তিনি একা নন, বরং রয়েছে আরও অনেক কমেডিয়ান। দর্শকমহলে তাঁদের জনপ্রিয়তাও তুঙ্গে। কপিলের শোয়ের এমনই একজন জনপ্রিয় কমেডিয়া হলেন সুনীল গ্রোভার (Sunil Grover)।

দর্শকমহলে সুনীলের পরিচিতি ‘ডক্টর গুলাটি’ কিংব ‘রিঙ্কু ভাবি’ নামেই। তবে এখন আর তাঁকে কপিলের শোয়ে দেখা যায় না। শোনা যায়, কপিলের সঙ্গে মনোমালিন্যের কারণেই নাকি এই শো থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। এরপর থেকে সুনীলকে আর কোনও কমেডি শোয়ে দেখা যায়নি। স্বাভাবিকভাবেই অনুরাগীরা ভাবতেন কেমন আছেন পর্দার ‘ডক্টর গুলাটি’? কীভাবে কাটছে তাঁর দিন?

Sunil Grover, Kapil Sharma, entertainment, সুনীল গ্রোভার, কপিল শর্মা, বিনোদন, Doctor Gulati, ডক্টর গুলাটি

সম্প্রতি সামাজিক মাধ্যমে কপিলের শোয়ের এই জনপ্রিয় কমেডিয়ানের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। কোনও ছবিতে দেখা যাচ্ছে, পেটের দায়ে রাস্তার ধারে বসে আলু-পেঁয়াজ বিক্রি করছেন তিনি! আবার কখনও দেখা যাচ্ছে, পেট চালাতে দুধের বড় পাত্র নিয়ে ফেরি করতে বেরিয়েছেন সুনীল! তবে আচমকা কেন এমন করুণ দশা হল এই জনপ্রিয় কমেডিয়ানের?

Sunil Grover, Kapil Sharma, entertainment, সুনীল গ্রোভার, কপিল শর্মা, বিনোদন, Doctor Gulati, ডক্টর গুলাটি

গত বেশ কিছুটা সময় ধরেই সুনীলের এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। স্বাভাবিকভাবেই সেগুলি দেখে বেশ হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। সুনীলের মতো এত বড় তারকার এমন পরিস্থিতি দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে তাহলে কি কপিলের সঙ্গে ‘শত্রুতা’র জেরেই এই পরিস্থিতি হল তাঁর?

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)


সুনীল সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের এলাকায়’। সেখানে দেখা যাচ্ছে, খড়, কাঠ, বাঁশ দিয়ে তৈরি একটি ছোট্ট দোকানে আলু-পেঁয়াজ নিয়ে বসে রয়েছেন তিনি। তবে জানিয়ে রাখি, পর্দার ‘ডক্টর গুলাটি’কে নিয়ে চিন্তার কোনও কারণ নেই। কারণ সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রাখতেই এই পথ অবলম্বন করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)


হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা অর্জুন বিজলানি যেমন সুনীলের পোস্টে কমেন্ট করেছেন, ‘প্যান্টটা দেখে ব্যালেন্সিয়াগার মনে হচ্ছে। ওটা কত দামে বিক্রি করবে ভাই?’ আর একজন নেটাগরিক আবার লিখেছেন, ‘স্যার, আপনি কেমন মানুষ! আপনার এমন পোস্ট দেখে দারুণ অবাক হচ্ছি’।

Related Articles

Back to top button