গসিপবিনোদন

শুধুমাত্র লোক হাসিয়েই এলাহী জীবনযাপন! কোটি টাকার সম্পত্তির মালিক কমেডিয়ান সুনীল গ্রোভার

সুনীল গ্রোভার (Sunil Grover), টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডিয়ান। তাঁর অভিনীত জনপ্রিয় কমেডি চরিত্র গুলির মধ্যে অন্যতম হল গুত্থি, ডক্টর গুলাটি এবং রিঙ্কু ভাবির চরিত্র। তাই চোখের সামনে তাঁর মুখ ভেসে উঠতেই আমাদের অজান্তেই মুখে হাসি ফুটে ওঠে। মাত্র ১ দিন আগেই জন্মদিন ছিল এই জনপ্রিয় অভিনেতার। এবছর ৪৪-এ পা দিয়েছেন তিনি।

দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) করার আগে কমেডি নাইটস উইথ কপিল-এ দর্শকদের মনে হাসির ফোয়ারা তুলতেন এই জনপ্রিয় কমেডি অভিনেতা সুনীল গ্রোভার। তবে ২০১৭ সালে কপিল শর্মার (Kapil Sharma) সাথে সম্পর্ক নষ্ট হয়ে যায় সুনীল গ্রোভারের। এমনকি প্রকাশ্যে টুইট যুদ্ধেও জড়িয়ে পড়েন তাঁরা। তবে পরবর্তীতে কপিল শর্মা প্রকাশ্যে সুনীল গ্রোভারের কাছে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তাতেও সুনীল গ্রোভারের মনের ক্ষত সারেনি। এরপর আর কখনও জুটি বাঁধেননি দুই পুরনো বন্ধু।

সুনীল গ্রোভার Sunil Grover

১৯৭৭ সালের ৩ আগস্ট হরিয়ানার পাঞ্জাবী পরিবারে জন্মগ্রহণ করেছিলেন সুনীল গ্রোভার। গতকাল তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ার পাতা শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বার্তায় ভরে যায়। কখনও রিঙ্কু ভাবীর স্টাইলে আবার কখনও গুত্থির চরিত্রে তিনি মানুষকে অনেক হাসিয়েছেন।

সুনীল গ্রোভার Sunil Grover

তবে জানলে যে কেউ অবাক হবেন লোক হাসিয়েই কোটি কোটি টাকার মালিক সুনীল গ্রোভার। সূত্রের খবর ১৮ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর,জানা যায় গত পাঁচ বছরেই তাঁর মোট সম্পদ ২২০ শতাংশ বেড়েছে। তাঁর মাসিক আয় ২৫ লক্ষ টাকা এবং বার্ষিক আয় কোটি টাকার বেশি। শুধু তাই নয়, প্রতি ছবির জন্য মাথাপিছু তিনি ২৫-৩০ লক্ষ টাকা নেন। আর টিভিতে এক একটি পর্বের জন্য ১০-১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন তিনি।

সুনীল গ্রোভার Sunil Grover

বাণিজ্য নগরী মুম্বাইয়ের বুকে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে সুনীল গ্রোভারের। জানা যায় এই বাড়িটির মূল্য ২.৫ কোটি টাকা। এছাড়াও বেশ কয়েকটি রিয়েল এস্টেট সম্পত্তিও রয়েছে তাঁর। বাড়ি ছাড়াও সুনীল গ্রোভারের বেশ কয়েকটি দামি গাড়ি রয়েছে। তার তালিকায় রেঞ্জ রোভার, বিএমডব্লিউ, এবং অডির মতো গাড়ি রয়েছে।

Related Articles

Back to top button