বিনোদন

শেষ রক্ষাটুকুও হলনা! বড় বিপদের মুখে কমেডিয়ান ভারতী সিং-য়ের জীবন

সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর পর থেকেই সরগরম বলিপাড়া (Bollywood)। সেই সময় থেকেই প্রকাশ্যে এসেছে বিটাউনের নানান অন্ধকার দিক। কখনো নেপোটিজম (nepotism), কখনো ড্রাগযোগ (Drug case) বারংবার চর্চায় উঠে এসেছে এইসব বিষয়। ইতিমধ্যেই ড্রাগ মামলায় নাম জড়িয়েছে তাবড়-তাবড় বলি তারকাদের। সম্প্রতি, ড্রাগ মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জেরার মুখে পড়ে গ্রেফতার হয়েছিলেন লাফিং ক্যুইন ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া।

তদন্ত চলাকালীন জানা গিয়েছে, ভারতী সিং ও তার স্বামী নিয়মিত গাঁজা সেবন করতেন। এরপরেই, গত ১৫ ই নভেম্বর ভারতী হর্ষের বাড়িতে তল্লাসি চালায়
CBI-এর তদন্তকারী অফিসাররা। তল্লাসি চালানোর পর তার বাড়ি থেকে উদ্ধার হয় প্রায় কেজি খানেক গাঁজা। CBI এবং NCB-র চাপের মুখে পড়ে অবশেষে গাঁজা সেবনের কথা স্বীকার করে নেয় ভারতী-হর্ষ, এবং তারপরেই তাদের গ্রেফতার করা হয়। যদিও পরে ১৫ হাজার টাকার বন্ডে দুজনের জামিন হয়ে যায়।

কিন্তু এই ঘটনা প্রকাশ্যে আসতেই বড় বিপদের মুখে ভারতী-হর্ষের জীবন। এই কমেডিয়ান তারকা দম্পতি একাধিক রিয়ালিটি শো-য়ের সঙ্গে যুক্ত। একসঙ্গে সঞ্চালনাও করেন তারা। ফিয়ার ফ্যাক্টর সহ, একধিক ডান্স রিয়ালিটি শোয়ের অ্যাঙ্কর তারা। কিন্তু এবার যেন তাদের মাথায় আকাশ ভেঙে পড়ল।
শোনা যাচ্ছে, তাদের এই কান্ডের জন্য রিয়্যালিটি শো থেকে বাদ দেওয়া হতে পারে ভারতী হর্ষকে। তাদের জন্য চ্যানেলের নাম খারাপ হোক তা কর্তৃপক্ষ চায়না বলেই এই সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে৷

Related Articles

Back to top button