গসিপবিনোদন

মোটা বলে শুনতে হচ্ছে কটাক্ষ! ১৫ কেজি কমিয়ে চমকে দিয়েছিলেন ভারতী, রইল সেই ওজন কমানোর সিক্রেট

বডি শেমিং-এর শিকার হননি এমন মডেল তথা অভিনেত্রী খুঁজে পাওয়া যেন ‘সোনার পাথরবাটি‘। বলিউডের ‘লাফটার ক্যুইন’ ভারতী সিং (Bharti Singh) কেও শুনতে হয়েছিল কটাক্ষ। একদল মানুষ থাকেন যারা মানুষের শরীর নিয়ে মন্তব্য করতেও দু’বার ভাবেননা। কখনোও কারোর স্থূল চেহারা, বা কখনও কারোর গায়ের রঙ, কারোর স্বল্প ওজন, তো কখনও কারোর স্তনের সাউজ সব নিয়েই সর্বক্ষণ ব্যতিব্যস্ত তারা৷ যতই সফল হোন না কেন, নেটিজেনদের চোখে সুন্দর হয়ে ওঠার কয়েকটি বেসিক মাপকাঠি থাকে। যেমন ছিপছিপে, ফর্সা, ঘন চুল ইত্যাদি।

দ্য কপিল শর্মা শো -তে দেখা যায় কৌতুক অভিনেতা ভারতী সিং, ভক্তদের তার ব্যাপক শারীরিক রূপান্তরে হতবাক করে দিয়েছেন। এই স্ট্যান্ড-আপ কমেডিয়েন ১৫ কেজি ওজন কমিয়েছেন এবং আগের চেয়ে দুর্দান্ত ফিট দেখাচ্ছে তাকে। এক সাক্ষাৎকারে ভারতী জানান, “ওজন কমানো বা স্লিম হওয়া কখনই আমার উদ্দেশ্য ছিল না। আমি কেবল ফিট হওয়ার জন্য এই ডায়েট শুরু করেছি। আমি একজন ডায়াবেটিক রোগী, এবং কোভিড দ্বিতীয় তরঙ্গের সময় আমি বুঝতে পেরেছিলাম যে আমি নিজের কাজ নিজে করতে পারছি না কারণ আমি শ্বাস ধরে রাখতে পারছিনা।”

Bharti Singh,Bharti Singh Weight Loss transformation,Bharti Singh weight loss secret,Bharti Sing lost 15 Kg,Bharti Singh diet,ভারতী সিং,ভারতী সিং ওজন কমানো,ভারতী সিংয়ের ডায়েট,Bollywood Gossip

“প্রথম দিকে, প্রথম ১০-১৫ দিনের মধ্যে, আমি অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলাম। আমি মাঝরাতে ঘুম থেকে উঠে রাতের খাবার থেকে ম্যাগি বা অবশিষ্ট সবজি খেতাম। তার ডায়েট প্ল্যান সম্পর্কে কথা বলতে গিয়ে ভারতী সিং বলেন, ‘আমি কোন ডায়েট অবলম্বন করিনি, আমি শুধু ১৫-১৬ ঘন্টা উপোস করেছিলাম এবং বাড়িতে তৈরি খাবার যেমন চা, ডিম, সবজি, কড়ি-চাওয়াল ইত্যাদি খেয়েছি’।

Bharti Singh weight loss transformation

এই কাজ করতে স্বামীর ও সহায়তা পেয়েছেন ভারতী। তিনি জানান তার স্বামী হর্ষ লিম্বাচিয়া সর্বদা তাকে বলতেন, “রোগা হতে হবেনা কিন্তু ফিট থাকো। এবং আমরা খুব শীঘ্রই একটি বাচ্চা নেওয়ার পরিকল্পনা করতে পারি তাই আমাকেও এর জন্য সুস্থ থাকতে হবে’।

Bharti Singh with husband Harsh Limbachiya

সুতরাং বোঝাই যাচ্ছে, চাইলে সব কিছুই সম্ভব। ভারতী নিজের এই ওজন কমানোর চ্যালেঞ্জের মধ্যে দিয়েই অনেকের মধ্যে  নতুন উদ্যম জাগিয়ে তুলেছেন। তবে সকলের ক্ষেত্রে পদ্ধতিটা একই নাও হতে পারে। প্রয়োজনে ডাক্তার বা নিউট্রিশনিস্টের পরামর্শ নিন। আর নতুন উদ্যমের সাথে নিজের ওজন কমানো শুরু করুন।

Related Articles

Back to top button